You cannot copy content of this page

আকাশ নন্দী প্রযোজিত ও আশীষ মিত্র নির্দেশিত সাম্প্রদায়িক ধর্মী বাংলা ছবির শুটিং শুরু জুলাই মাসে

বিশেষ প্রতিনিধি, এবিপিতকমা, কলকাতা, ১৫ই জুন ২০২০ : করোনার জেরে দীর্ঘদিন টলিউডের ছবি ও সিরিয়ালের কাজ বন্ধ ছিল।লকডাউনের ক’দিন টিভিতে পুরানো সিরিয়ালের রিপিট টেলিকাস্ট চলছিল যা আজও চলছে। সরকারের হস্তক্ষেপে ১৫ই জুন থেকে আবার শুরু হবে আবার চলতি সিরিয়ালের টেলিকাস্ট।এবার শুরু হতে চলেছে বাংলা ছায়াছবির কাজ।টলি ইন্ডাস্ট্রি ও সরকারী সকল বিধিনিষেধ মেনেই সম্ভবত জুলাই এর তৃতীয় সপ্তাহেই শুটিং ফ্লোরে দেখা যেতে পারে আশীষ মিত্র পরিচালিত ও আকাশ নন্দী প্রযোজিত মিষ্টি প্রেমের ছবি “ধর্ম অধর্ম”। প্রযোজক আকাশ নন্দী এমনটাই আমাদেরকে জানিয়েছেন।

প্রযোজক আকাশ নন্দী জানান এটি হিন্দু ও মুসলমান দুই ধর্মের মেলবন্ধন এর প্রেমের গল্প।তাই আগামী বছর ভালোবাসার দিন ১৪ই ফেব্রুয়ারীতেই ছবিটির শুভমুক্তি করতে চান।ছবিটিতে প্রযোজনা ছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে আকাশ নন্দীকে।আকাশ নন্দীর অপর প্রান্তে থাকছেন রিতি চৌধুরী, মনিকা মন্ডল, প্রিয়া দেবনাথ ও নবাগতা অভিশিক্তা সরকার।এছাড়া পার্শ্ব চরিত্রে থাকছেন জয় বদলানী, রঞ্জন ভট্টাচার্য্য, নারায়ন রায়, মৃত্যুঞ্জয় হাজরা, বিশ্বজিত চক্রবর্তী, মধুমিতা চক্রবর্তী, অম্বরনাথ ভট্টাচার্য্য প্রমুখ।ছবিটির সংগীত পরিচালনা করেছেন শ্রী দিলীপ।ছবিটিতে গান গেয়েছেন সারেগামা খ্যাত ঐশ্বর্য্য, পাপন, দেবজিত সেন।এই ছবিতে আকাশ নন্দীর গলাতে ছবির টাইটেল ট্রাকটি শুনতে পাবেন দর্শকমন্দলী।কাহিনী আকাশ নন্দীর এবং চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অভিক সমাদ্দার।

ছবিটির চিত্রগ্রহনে শান্তনু বেজ ও তনয় রায় এবং ডান্স কোরিওগ্রাফার সিদ্ধার্থ দে।ছবিটির শুটিং লোকেশন ওড়িশ্যার চাঁদিপুর, বোলপুর শান্তিনিকেতন ও উত্তর বঙ্গের বিস্তীর্ন এলাকা।ছবিটির মিডিয়া পার্টনার রয়েছে বেজ টেলিভিশন এবং মিডিয়া। সর্বশেষ আকাশ নন্দী বলেন করোনার প্রকোপে অনেক গুলো মাস নষ্ট হলো।তাই আর সময় নষ্ট নয়, এবারে কাজে ফেরার পালা।তাই আমার এই সিদ্ধান্ত।যাই হোক ছবি দেখে দর্শক একটা নতুন স্বাদ পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *