You cannot copy content of this page

বছরের শেষে সম্রাট মুখার্জির ভাবনায় SMPAi আবারও ঘটালো ইতিহাস!

নিজস্ব সংবাদদাতা, এবিপিতকমা, কলকাতা, ২৮শে ডিসেম্বর ২০১৯ : একই মঞ্চে হলো সারা বাংলা ব্যাপী নৃত্য প্রতিযোগীতা এবং SMPAi SHORTs-এর দু’টি ডিপ্লোমা ফিল্ম, সম্রাট মুখার্জীর পরিচালনায় “ক্ষমা” ও “ অ্যাসিড অ্যাটাক”-এর প্রিমিয়ার।

সারা বাংলা থেকে প্রায় ২০০-রও বেশি ছাত্রছাত্রী অংশগ্রহণ করলো,SMPAi ডান্স অ্যাকাডেমী আয়োজিত এই নৃত্য প্রতিযোগীতায়… মাত্র ছ’মাসের প্রশিক্ষণে প্রত্যেকটি প্রতিযোগী আটটি গানে, হিপ-হপ, সালসা, সেমি-ক্লাসিকাল,কনটেম্পোরারি, ফোক ইত্যাদী নাচের বিভিন্ন স্টাইলে, দক্ষতার সাথে উপস্থাপনা করে ওইদিন কলকাতার উত্তম মঞ্চে পশ্চিমবঙ্গের বিভিন্ন কোণা থেকে আসা প্রায় ৫০০-রও বেশি দর্শককে গুনমুগ্ধ করল প্রতিযোগীরা।

বিচারকের আসনে ছিলেন জনপ্রিয় অভিনেতা ববি চক্রবর্তী,ময়না মুখার্জী,বিখ্যাত কোরিওগ্রাফার শ্রী দেবরুপ রায় এবং রূপাস্য সাহা।

অনুষ্ঠানের দ্বীতিয়ার্ধে ছিল,  SMPAi SHORTs-এর দু’টি ডিপ্লোমা ফিল্ম “ ক্ষমা “ ও “অ্যাসিড অ্যাটাক “-এর প্রিমিয়ার… SMPAi SHORTs-এর ডিপ্লোমা ফিল্ম গুলিতে বিখ্যাত অভিনেতা অরুন ব্যানার্জী,বিপ্লব দাশগুপ্ত,দেবরাজ মুখার্জী,আরুনাভ দত্ত,কৌশিক ভট্টাচার্য্যের মতোন অভিনেতাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করেছে SMPAi film institute থেকে স্নাতক ছাত্রছাত্রীরা…

খুব শীঘ্রই,SMPAi-এর YouTube Channel-এ মুক্তি পেতে চলেছে “ক্ষমা” ও “অ্যাসিড অ্যাটাক” ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *