You cannot copy content of this page

জয়প্রকাশের “দিবারাত্রি” ছবির মহরত অনুষ্ঠানে টলিপাড়া

রাজীব মুখার্জী, এবিপিতকমা, কলকাতা, ১৮ই ফেব্রুয়ারি ২০২১ : উত্তর কলকাতার টালা স্টেশন এর খুব কাছে ডিরেক্টর জয়প্রকাসজির পুরানো পাড়াতে হয়ে গেলো আউর ফিল্ম প্রোডাকশনের “দিবারাত্রি” সিনেমার মহরত অনুষ্ঠান। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির কলাকুশলী সহ প্রডিউসার ও পরিচালক।

টালিগঞ্জের ব্যস্ত এভারগ্রীন লাস্যময়ী নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত ও অভিনেতা কৌশিক সেন ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমলিকা চন্দ্র, অনামিকা সাহা, বিনায়ক ত্রিপাঠি, সৃজনী মিত্র মুস্তাফি, বিশাল ও আরো অনেকে। ছবির প্রোডিউসার জিতেন্দ্র সিংহাল ও সারিতা সিংহাল এই সিনেমা নিয়ে যথেষ্ট আশাবাদী।

পরিচালক জয়প্রকাশ ছবিটি ওয়েব ও সিনেমা দুই মাধ্যমের দর্শকের জন্যই বানিয়েছেন। সুখী দাম্পত্যে তৃতীয় জনের অনুপ্রবেশ ছোট্ট সন্তানের ওপর কেমন প্রভাব ফেলে তাই নিয়ে এই ছবি।

এই সমস্যা ও তার থেকে উত্তরণের গল্পই বলবে বাংলা এই সিনেমা। পরিচালক জয়প্রকাস তার পুরোনো পাড়া তে এসে নস্টিলজিক হয়ে পরে, তিনি বলেন এই খানথেকে আমার যাত্রাপথ শুরু হয় তাই এই খানে এসে আজ শুরু করলাম। অনামিকা সাহা তার পুরানো সিনেমা “শশুরবাড়ি জিন্দাবাদ” সিনেমা তে ঋতুপর্ণার সাথে তার পুরানো সব গল্প তুলে ধরলেন ও সব দর্শকদের আবার হলমুখি হয়ে সিনেমা হল এ গিয়ে সিনেমা দেখতে অনুরোধ করলেন। ঋতুপর্ণা খুবই আশাবাদী তার এই সিনেমা একটি বড় হিট সিনেমা হবে এবং দর্শক দের আবার হলমুখী করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *