You cannot copy content of this page

বড়দিনের প্রস্তুতিতে ফ্লোটেলের ডেকে কেক মিক্সিং-এ টলিউডের হাট

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ২৮শে নভেম্বর ২০১৯ : বড়দিন আসছে মানেই কেক তৈরির তোরজোড় শুরু বিভিন্ন মহলে।বর্তমানে খুব বেশি শীত না পড়লেও প্রকৃতির নিয়মে শীতকাল এসেই গেছে কিন্তু গরম কাটে নি।এটাই হল হিমেল আমেজে বেড়াতে যাওয়া বা চিড়িয়াখানা যাওয়ার উপযুক্ত মরশুম।ওই সময় সকলের মনটা একটু উরু উরু হয়ে যায়। পিঠে পুলির সাথে একটু সুস্বাদু কেক এর আস্বাদন পেলে মন্দ হয় না।আর হিমেল হাওয়ার সাথে যদি মনের মতো কেকের স্বাদ পেতেই হয় তবে অবশ্যই যেতে হয় গঙ্গাবক্ষে বাবুঘাটের পাড়ে সুসজ্জিত ভাসমান হোটেল ফ্লোটেলে। ওখানে পৌঁছতে পারলে আপনার মন ভালো হতে বাধ্য, অত্যন্ত তার নিজস্ব মনোরম পরিবেশে। এখন শহরের নানা জায়গায় কেক মিক্সিং উৎসব চলছে আর এই কেক মিক্সিং উৎসবে এ সামিল হয়ে ছিল ফ্লোটেল কতৃপক্ষ।

এই কেক মিক্সিং পর্বটা ছিল দেখার মতো, নানা ধরনের ড্রাই ফ্রুট তার মধ্যে কাজু, কিসমিস নানা ধরণের বাদাম অন্যান্য দ্রব্য সামগ্রী ও নানা ধরণের হুইস্কি, রাম মেশানো পর্বে হাজির হয়েছিল টিনসেল টাউন এর সেলিব্রেটিরা। এদের মধ্যে ছিলেন অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা, ঋতিষা গাঙ্গুলি, রুমা ভদ্র, মিষ্টি, ইন্দ্রজিৎ, সায়ক, রাজদীপ সরকার, সায়ন্ত ও সপ্তর্ষি। এই কেক মিক্সিং এ যোগদান করেন সংস্হার জেনারেল ম্যানেজার গুঞ্জন কুমার গুপ্তা, ম্যানেজার সৈকত বড়াল ও শেফ উত্তম ভট্টাচার্য।

এই কেক মিক্সিং এর সাথে সাথে ক্রিসমাস কার্নিভাল এর আয়োজন করেছে ফ্লোটেল কতৃপক্ষ, আগামী ২৪, ২৫ ও ৩১ শে ডিসেম্বর ও বছরের প্রথম দিন মানে ১লা জানুয়ারিতে লাঞ্চ ও ডিনার পাওয়া যাবে বড়দের জন্য জনপ্রতি ১৩০০/-টাকা কর অতিরিক্ত ও ছোটদের জন্য জন প্রতি ৯৯৯/-টাকা কর অতিরিক্ত। নানা রকমের আমিষ ও নিরামিষের পদের আয়োজন থাকবে যে খেয়ে শেষ করা কঠিন হবে। উপরি পাওনা বড়দিনের কেক। এবার ভাবছেন তো বড়দিনে পরিবার বা বন্ধুবান্ধব নিয়ে একেবারে গঙ্গার বুকে উঠে পড়বেন? আর বেশি না ভেবে সোজা চলে আসুন ফ্লোটেলের ডেকে বসে হিমেল হওয়ায় বসে স্বাদ নিন একমাস ধরে তৈরি হওয়া সেই কেক।প্রচারে : অ্যাঞ্জেলা ইভেন্টস। ছবি : রাজীব মুখার্জি ও রাজেন বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *