You cannot copy content of this page

করোনা মোকাবিলায় এবার অর্ণব বসাকের দিন বদলের গানে অভিনয়ে রূপাঞ্জনা, মাফিন, রাজদীপ, সুদীপ

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ১৮ই জুন ২০২০ : করোনার কারণে সকলে এখনও বলতে গেলে গৃহবন্দী না হলেও একপ্রকারের বন্দী কারণ বাইরে গেলেও নিজের ইচ্ছে মত কিছুই করা যাচ্ছে না। বহু স্বাস্থ্য বিধি মেনে সব কিছু করতে হচ্ছে। আনলক ১ হলেও সকলের মনে একটা সুপ্ত আতঙ্ক কাজ করছে, কখন কি হয় কে যানে। এমনিতেই বর্তমানে ভারতের আক্রান্তের সংখ্যা বিশ্বে তৃতীয় স্থান নেওয়ার দিকে এগোচ্ছে, সাথে পাল্লা দিচ্ছে রাশিয়া। ভারতে এই মুহুর্তে আক্রান্তের সংখ্যা ৩,৮০,০০০ এবং মৃতের সংখ্যা ১২০০০ টপকে গেছে। তাই এখন যেটাই হচ্ছে সেটা বাড়িতে বসেই করতে হচ্ছে।এবার অভিনয়ের সাথে গানও সেই রাস্তাতেই হাঁটলো।

কয়েক দিন ধরে বাঙালি শ্রোতাদের মন কেড়েছে রূহ মিউজিক থেকে প্রকাশিত দিন বদলের গান৷ বর্তমানের এই প্রতিকূল পরিস্থিতি কে পেড়িয়ে এক দিন বদলের আশার বাণী যেন শোনাতে চেয়েছেন গীতিকার ও সুরকার অর্ণব বসাক। রূহ মিউজিক থেকে প্রকাশিত এই গানটিতে কলকাতা ও মুম্বাইয়ের খ্যাতনামা শিল্পীরা কাজ করেছেন । এই বন্দী দশায় তাঁরা তাদের বাড়িতে বসেই সেড়েছেন গানটির অভিনয় পর্ব। গানটি গেয়েছেন অমরাভ ব্যানার্জি (মুম্বাই) এবং গায়ক নিজেই সম্পুর্ন গানটির আবহ ও মিক্সিং মাস্টরিং করেছেন। গানটির বিশেষ চমক হল এই রাজ্যের ক্রীড়া-প্রতিরক্ষা মন্ত্রী লক্ষীরতন শুক্ল লিপ মিলিয়ে গেয়েছেন, এছাড়াও রয়েছেন টলিউডের অনেক প্রখ্যাত অভিনেতা-অভিনেত্রীবৃন্দ।

এই গানে অভিনয় করেছেন সুদীপ মুখার্জি, রূপাঞ্জনা মিত্র, মাফিন, রাতুল মুখার্জি, রাজদীপ সরকার, অনিন্দিতা সরকার, ঋক জয়সোয়াল, স্বয়ং গায়ক অমরাভ ব্যানার্জি ও গীতিকার-সুরকার অর্ণব বসাককে দেখতে পাওয়া যাবে এই মিউজিক ভিডিওতে। মিউজিক ভিডিও টি এডিট করেছেন পলাশ মিদ্দে ও স্বপ্নেন্দু কর। তবে সমগ্র কাজটির পশ্চাতে রূহ মিউজিকের কর্ণধার তমজ্যোতি মুখার্জির রয়েছে মুখ্য ভূমিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *