You cannot copy content of this page

প্রাঞ্জল পরিচালিত মিউজিক ভিডিও “মেঘ খুঁজি” মুক্তি পেল

নিজস্ব প্রতিনিধি, এবিপিতকমা, কলকাতা, ৩০শে নভেম্বর ২০১৯ : ২৮ শে নভেম্বর মুক্তি পেল বাংলা ব্যান্ড ‘ব্যাড ট্রিপ’-এর মিউজিক ভিডিও ‘মেঘ খুঁজি’। ‘লিরিকাল রক’ ব্যান্ড ‘ব্যাড ট্রিপ’-এর এটি তৃতীয় মিউজিক ভিডিও। ভিডিওটির পোস্টার এবং ট্রেলর নিয়ে ইতিমধ্যেই বেশ উৎসাহ দেখা গিয়েছে দর্শক-শ্রোতাদের মধ্যে। মুখ্য দুই চরিত্রে দেখা যাচ্ছে তনিকা বসু এবং ‘ব্যাড ট্রিপ’-এর ভোকালিস্ট প্রাঞ্জলকে।

তনিকা টলিউড এবং বিজ্ঞাপন জগতের পরিচিত মুখ। প্রাঞ্জল সম্প্রতি একটি বাংলা ছবিতে মিউজিক ডিরেক্টর হিসেবে কাজ করেছেন।

তবে তারও আগে তিনি টলিউডে পা রেখেছেন লিরিসিস্ট হিসেবে। জিতেছেন পুরস্কারও। এ দু’জনের ঝকঝকে কেমিস্ট্রি ভিডিওটির একটি ইউএসপি।
নতুন কী প্রত্যাশা রাখা যেতে পারে একটি মিউজিক ভিডিওর কাছে? প্রাঞ্জল জানালেন, “ঝকঝকে উপস্থাপনা। যেহেতু এখন দর্শক কেবলমাত্র গান শোনেন না, গান ‘দেখেন’ও, তাই দেখতে গিয়ে চোখের আরাম হওয়াটা খুব জরুরি। আমাদের ডিরেক্টর তন্ময় ভিডিওটা বানানোর সময়ে সেটা মাথায় রেখেছিল। এবং গানটাও আমাদের জন্য একটু অন্যরকম। আমাদের গান যাঁরা শোনেন, তাঁরা জানেন যে, ‘ব্যাড ট্রিপ’ সাধারণত প্রেম ভেঙে যাওয়া এবং তা থেকে তৈরি হওয়া হতাশার গানই গেয়ে থাকে। থাকে নানারকম সোশ্যাল মেসেজও। এবার তার ব্যতিক্রম। ‘মেঘ খুঁজি’ একটি আদ্যোপান্ত প্রেমের গান। প্রেম হওয়ার সময়ে দুটো মানুষ যে অ্যাডভেঞ্চারের মধ্যে দিয়ে যায়, ‘মেঘ খুঁজি’ সেটার গল্পই বলছে।”
প্রসঙ্গত মিউজিক অ্যারেঞ্জমেন্ট ও গানের কথার অভিনবত্বের কারণে এর মধ্যে নিজস্ব এক শ্রোতামণ্ডলী তৈরি করতে পেরেছে এই ব্যান্ডটি। এই নতুন কাজ সেই শ্রোতাদের কেমন লাগবে, তা জানতে উৎসুক ‘ব্যাড ট্রিপ’।প্রচারে : আমার আমি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *