You cannot copy content of this page

সেই বিখ্যাত “মেম বউ” বিনীতা দৃষ্টিহীন হয়ে কলকাতায় ফিরলেন

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ৩১শে অক্টোবর ২০১৯ : বিনীতা চ্যাটার্জি হিন্দি ধারাবাহিক ‘এক হাজারো মে মেরি বেহনা হ্যায়’ কাজ করার সময় হঠাৎ করেই সুযোগ পেয়ে চলে আসে কলকাতায়।সেইসময় জনপ্রিয় সিরিয়াল “মেম বউ”-এ মূখ্য চরিত্রে অভিনয় করে ফের চলে যান মুম্বাই।সেখানে তিনি শানের সাথে মিউজিক ভিডিও প্রকাশ করেন।আবার বিনীতা মুম্বই থেকে কলকাতা পাড়ি দিলেন ঠিকই তবে অন্ধ হয়ে।

এবার ফের ‘মেমবউ’-এর পর বাংলা টেলিভিশনে দেখা যাবে বিনীতাকে। একটি জনপ্রিয় বেসরকারী চ্যানেলে প্রচারিত ‘সেকশন ৩০২’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। বিভিন্ন ছোটগল্পকে সিরিজ়ের মাধ্যমে দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। সেরকমই একটি গল্প ‘দৃষ্টিহীন’-এ এক দৃষ্টিহীন বন্দুকবাজের চরিত্রে দেখা যাবে বিনীতাকে। ধারাবাহিকটি পরিচালনা করছেন অনির্বান চক্রবর্তী। এর আগে অনির্বান ‘যাঃ কলা’ ছবিটি পরিচালনা করেছিলেন।

‘দৃষ্টিহীন’-এ বিনীতার বিপরীতে অভিনয় করছেন ঈশান মজুমদার।আমাদের বিনীতা জানান, দাদা, তুমি তো জানো বাংলায় আমার পড়াশুনো, বড় হওয়া তাই বাংলায় ছবি বা সিরিয়ালের কাজ করতে একটা আলাদা টান থাকে। আমিও তোমাদের মত সাংবাদিকতা করেছি।”দৃষ্টিহীন”-এ আমাকে অনেকগুলো অ্যাকশন দৃশ্যের জন্য বেশ চ্যালেঞ্জিং শ্যুটিং করতে হয়েছে। প্রচুর পরিশ্রম করেছি এই চরিত্রটার জন্য।শীঘ্রই চ্যানেল আট-এর পর্দায় দেখা যাবে ‘দৃষ্টিহীন’ বন্ধুবাজ বিনীতা চ্যাটার্জিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *