You cannot copy content of this page

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স-এর উদ্যোগে “শারদ সুন্দরী” ৮ম বর্ষে

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ২৩শে জানুয়ারি ২০২১ : বিগত বছর গুলোর মতোই শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স উপস্থাপনা করছেন এ বছরের শারদ সুন্দরী, প্রতিবছর দুর্গাপুজোর সময় “শারদ সুন্দরী” অনুষ্ঠিত হয় সেরা দুর্গা বাছাই-এর জন্য কিন্তু এবছর করোনার কারণে অনুষ্ঠান করা যায় নি।তাই পরিস্থিতি স্বাভাবিক হতেই শুরু হল “সারদ সুন্দরী ২০২০” প্রতিযগিতা।এই বছর “শারদ সুন্দরী”-র ৮ম বর্ষ।

আগের বছরগুলিতে জনপ্রিয় পূজা প্যান্ডেলে, প্রিমিয়াম আবাসনে এবং প্রিমিয়ার কলেজ ক্যাম্পাস গুলোয় সুন্দরী মুখের খোঁজ চলেছিল। কিন্তু এই বছর, বিশ্বব্যাপী কোভিড -১৯ এর জন্য সুরক্ষার কারণে সুন্দরী মুখের অনুসন্ধান সম্পন্ন হল সম্পূর্ণ অনলাইন পদ্ধতিতে।বিশেষভাবে উল্লেখ করার বিষয় আশাতীত ভাবেই প্রতিযোগীদের সংখ্যা বিগত বছর গুলোর সব রেকর্ড নিমেষে ভেঙে দিয়েছে। অনলাইনে আসা এই রাজ্য থেকে শুধু নয় ত্রিপুরা তথা বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ১৫৩৬৪ জন প্রতিযোগীদের মধ্যে থেকে দ্বিতীয় রাউন্ডে ৭৫০ জনের মধ্যে ২৫০ জনের মধ্যে থেকে বাছাই হয় ৯৫ জন এবং সব শেষে নিখুঁত ভাবে মূলপর্বে বেছে নেওয়া হয় সেরা ৩০ জনকে। সেখান থেকে বেছে নেওয়া হয় সেরা ১০ জন সুন্দরীকে।ভার্চুয়ালি আরও দুজনকে বাছাই করা হয়, মোট ১২ জন অন্তিম পর্বে লড়াই করবে।

সাম্প্রতিক টানজারিনের অনুষ্ঠানে ১০ সুন্দরীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন শ্যাম সুন্দর জুয়েলার্স সংস্থার কর্ণধার শ্রী রূপক সাহা।রূপক সাহা বলেন, গত নয়মাস ধরে “কোভিড -১৯ বিধিনিষেধ অনেক সমস্যা তৈরি করলেও আমরা এর ফর্ম্যাটটি অন্য ভাবে ভেবে অনলাইনে নিয়ে এসেছিলাম।এতে প্রতিযোগিদের অংশগ্রহণ করতে অনেক সুবিধাই হয়েছে। প্রতিযোগীদের শারদসুন্দরী ডট কম এ গিয়ে তাদের এই উৎসবের সেরা মুহূর্তের ফটোগ্রাফ পাঠাতে বলা হয়েছিল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মানীয় বিচারক মন্ডলী এ ছাড়াও সঙ্গে ছিলেন গত বছরের বিজয়ী মণীষা সেন। আগামী ৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে। বেছে নেওয়া হবে এবারের শারদ সুন্দরীকে।” প্রতিযোগিতায় বিচারকের ভুমিকায় ছিলেন চিত্রগ্রাহক বিবেক দাস,মেকআপ আর্টিস্ট অনিরুদ্ধ চাকলাদার, অভিজিত চন্দ, নৃত্যশিল্পী বিম্বাভুতি দেবী, মিসেস ইউনিভার্স সঙ্গীতা সিনহা, ঊষা গোস্বামী সহ অনেকে। প্রচারে ড্রিমার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *