You cannot copy content of this page

নেহাল দত্ত পরিচালিত হিরন-ঈশানির ‘জিও জামাই’ ছবি দর্শক মন জয় করতে চলেছেন আগামী বছর

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ৩১শে ডিসেম্বর ২০১৯ : জ্যাতিরানি দেবীর মেয়ে তাঁদের কোম্পানির রিজিওনাল হেড হিসাবে আদিত্য রায়কে নিয়োগ করেন। UK থেকে পড়াশোনা করে এসে ভাইজ্যাকে নিজের কর্মজীবন শুরু করেন আদিত্য। সেখানে এসে দিয়ার প্রেমে পড়ে আদিত্য। বাবা-মা পরিবারের সদস্যদের নিয়ে দিয়া বেশ সুখী। অন্যদিকে আদিত্যর বাবা-মায়ের বিবাহ-বিচ্ছেদ হয়েছে বহু আগেই। সে তার কাকার কাছে মানুষ। এরই মাঝে দিয়ার বাবা-মায়ের ২৫ তম বিবাহ-বার্ষিকীতে আমন্ত্রিত হয় আদিত্য। আর সেখানে গিয়ে সে বুঝতে পারে সে দিয়ার পরিবার সম্পর্কে ঠিক যেমনটা ভেবেছিল, আসলে তা নয়। শুরু হয় দিয়া-আদিত্যর মধ্যে ঝামেলা। সমস্যা আরও বাড়ে আদিত্যর কাকা ভাইজ্যাকে যখন পৌঁছায়। নিজেদের সম্পর্ক বাঁচাতে বিশেষ সিদ্ধান্ত নিয়ে বসে আদিত্য ও দিয়া। এমনই একটি গল্প নিয়েই তৈরি হয়েছে জ্যোতি প্রোডাকশন-কলকাতা র ছবি ‘জিও জামাই’।

সাম্প্রতিক সেই জ্যোতি প্রোডাকশন কলকাতার প্রযোজিত ছবি ‘জিও জামাই’-র ট্রেলার ও মিউজিক লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির নায়ক হিরন চ্যাটার্জি, নায়িকা ঈশানি ঘোষ, পরিচালক নেহাল দত্ত, অভিনেত্রি মৌমিতা চক্রবর্তী , গায়ক রায়ণ রায়, দেবাঞ্জলি বি জোশি, শীর্ষা রক্ষিত, লেখিকা ও ছবির  সহ প্রযোজক রূপা বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে।

‘জিও জামাই’ সম্পর্কে অভিনেতা হিরন বলেন , “জিও  জামাই একটি কমেডি স্টোরি হলেও তাতে সামাজিক বার্তা আছে।  আমার মনে হয় পুরো পরিবারের একসঙ্গে বসে এই ছবির আনন্দ উপভোগ করতে পারবে, কারণ এই ছবিতে  ফ্যামিলি ড্রামা সহ একটি সুন্দর লাভ স্টোরিও আছে খুব সহজ ভাবে।  তিনি আরও জানালেন এই ছবিতে কাজ করে তিনি আপ্লুত। ছবির নায়িকা ঈশানি ঘোষ | টলিউডের অচেনা মুখ হলেও, বাংলা দেশে খুবই জনপ্রিয় এই অভিনেত্রী | টলিউডে হিরণ ও জ্যোতি প্রোডাকশন কলকাতা-র সাথে কাজ করে ভীষণই খুশি তিনি।

পরিচালক নেহাল দত্ত বলেন , “হিরণ-এর অভিনয় দক্ষতার জন্যই  , এই চরিত্রে তাঁকে নেওয়া।  হিরণ  ছাড়া অন্য কারো কথা মাথায় আসেনি । ঈশানিও খুব ভাল কাজ করেছে । বাকি অভিনেতারা মানে রজতাভ দত্ত, তুলিকা বসু, বিশ্বজিৎ চক্রবর্তী , মৌমিতা চক্রবর্তী, সুমিত গাঙ্গুলি র অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই । ’’ ছবিতে রয়েছে মোট তিনটি গান। ১) ছোঁয়া ছুয়ি- কণ্ঠ : আরমান মালিক ও দেবাঞ্জলি বি জোশী, কথা –  রিভো ২) আয় ফিরে আয়- কণ্ঠ : পালক মুছল ও রায়ন রায়, কথা –  রিভো এবং ৩) Title Track Jio Jamai (টাইটেল  ট্রাক – জিও জামাই ) কণ্ঠ : রায়ন রায় ও শীর্ষা রক্ষিত, কথা – প্রিয় চট্টোপাধ্যায়। ছবিতে অভিনয় করেছেন হিরন , ঈশানি ঘোষ, রজতাভ দত্ত, তুলিকা বসু, বিশ্বজিৎ চক্রবর্তী , মৌমিতা চক্রবর্তী, সুমিত গাঙ্গুলি সহ অনেকে।ছবির অতিরিক্ত চিত্রনাট্য ও  সংলাপ  – আম্লান মজুমদার   ও সায়ন্তনি পুতুতুণ্ড। প্রচারে সুদীপ যাদব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *