You cannot copy content of this page

জীবনের তিনটে স্তর নিয়ে অনিন্দ্যর থ্রিলার ছবি “ট্রাইএঙ্গেল” মুক্তি আগামীকাল

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ২৭শে নভেম্বর ২০১৯ : জীবনের তিনটে স্তর আছে আর সেই তিনটে পর্বে কি কি ঘটতে পারে তাই নিয়ে এবার থ্রিলার ঘরানায় মজলেন পরিচালক তথা অভিনেতা অনিন্দ্য সরকার।আগামীকাল থ্রিলার ছবি ‘ট্রাইএঙ্গেল’ নিয়ে হাজির হচ্ছেন পরিচালক অনিন্দ্য সরকার। ছবি নিয়ে পরিচালক অনিন্দ্য বলেন এটা একটা অন্য ধরনের ছবি। একটা মানুষের জীবনে কি ধরনের ব্যাতিক্রম ঘটতে পারে, ইমব্যালেন্স হতে পারে আর তার পরিনতি হতে পারে তাই নিয়ে “ট্রাইএঙ্গেল”। যেকোন মানুষের জীবনে ঘটতে পারে। জীবনে অনেক ঘাত প্রতিঘাত আছে, উত্থান পতন ঘটাতে পারে।এই নিয়েই ছবি।

ছবির গল্প রাজদীপ সেন এবং তনয়া কে নিয়ে । রাজদীপ মধ্যবয়সি এক সফল ব্যবসায়ী কিন্তু একাকীত্ব আছে জীবনীই একাকীত্ব সে কাউকে বলে ঘোচাতে চায় না, ফুর্তি করে ঘোচাতে চায় না, সে কাজের পর বাড়িতে এসে তাঁর ম্রিতা স্ত্রীর সাথে একা একা কথা বলে।এর জীবনে একটি মেয়ে আসে যে মেয়েটি তাঁর মৃতা স্ত্রীকে ভালবাসাকে অগ্রাহ্য করে না। মেয়েটিও একা। রাজদীপ মেয়েটিকে আশ্রয় দেয়। অসময় একটি প্রেম তৈরি হয় যার পরিনতি বিয়ে।বিয়ের পরে কি কি হতে পারে মানুষের জীবন কোন গতি প্রকৃতিতে নিয়ে যেতে পারেতাই নিয়ে এই ছবি।এই মেয়েটি তনয়া একজন টেলিভিশন সঞ্চালক। সে একটি হেলথ শো হোস্ট করে। বারংবার দর্শককে সে বারণ করে মাদকাসক্ত না হতে৷ ওদিকে নিজেই নেশাতুর হয়ে ঘরে ফেরে।তারই উত্তরই দেবে ‘ট্রাইএঙ্গেল’। ছবিতে মূল চরিত্রে দেখা যাবে কৌশিক সেন ও শতাব্দী চক্রবর্তীকে।যদিও এটা শতাব্দীর প্রথম কাজ আর কৌশিক নিয়ে তো কিছু বলার নেই, একজন দক্ষ অভিনেতা এছাড়াও ছবিতে দেখা যাবে পরিচালক অনিন্দ্য সরকারকে তাছাড়াও আছে বিশ্বনাথ বসু একটা গুরুত্বপূর্ণ ভুমিকায়, অনন্যা সেনগুপ্ত, রেশমি ভট্টাচার্য, রাজ ভট্টাচার্য, শিল্পী, মোনালিসা, অরিতা মিষ্টি পাল, জয়প্রকাশ সহ আরো অনেককে দেখা যাবে এই সিনেমায়।ছবিতে মোট গান তিনটে গেয়েছে সুজয় ভৌমিক ও মাধবী এবং সঙ্গীত পরিচালক সুভায়ু। আগামীকাল বিজলী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ট্রাইএঙ্গেল’।

সাম্প্রতিক ছবির মিউজিক লঞ্চে ও পোস্টার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্দেশক অনিন্দ্য সরকার, অভিনেতা কৌশিক সেন, বিশ্বনাথ বসু, অভিনেত্রী শতাব্দী চক্রবর্তী, রেশমি ভট্টাচার্য, অনন্যা সেনগুপ্ত সহ সঙ্গীত শিল্পী সুজয় ও মাধবী এবং সুরকার শুভায়ু, ছিলেন সুরকার গৌতম সুস্মিত সহ অনেকে।প্রচারে : রণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *