You cannot copy content of this page

অভিনবত্বের নতুন ছোঁয়ায় হয়ে গেল “উদ্ভাবনী” ফ্যাশন র‍্যাম্প শো

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ১৪ই জানুয়ারি ২০২০ : “উদ্ভাবনী” ফ্যাশন শো যার পরিচয় রাখে নতুন উদ্ভবের, নতুন প্রজন্মের, নতুন উন্মাদনার এবং নিজেকে সম্পূর্ণ ভাবে একেবারে নতুন রূপে, নতুন আঙ্গিকে প্রকাশ করা। এখানে নতুন প্রতিভাদের সুযোগ দেওয়া হয় সমাজের সনামধন্য ও প্রতিষ্ঠিত মানুষদের পাশে। অনির্বাণ রায় ও অঞ্জন রায়ের যৌথ উদ্যোগে সাম্প্রতিক পাইকপাড়া মোহিত মঞ্চে অনুষ্ঠিত হল “উদ্ভাবনী”।

জানুয়ারি মাস মানেই সকলের মনে নতুন বছরের নতুন ভাবনার প্রকাশ। আয়োজক অনির্বাণ বলেন, বিগত ছয় মাস পরিকল্পনার পর এই সুবিকাশ ঘটল।গোটা রাজ্য থেকে অনলাইনে আবেদন নেওয়ার পর সেখান থেকে বাছাই পর্বের পর এই শো আয়োজন করা হয়েছে। তবে এটা ঠিক ফ্যাশন শো বলা যায় না। এখানে একদিকে যেমন মেকআপ আর্টিস্ট তাঁর লাইভ শো করেছে ঠিক তেমনই বিভিন্ন মেকআপ আর্টিস্টরা তাদের হাতের যাদু ফুটিয়ে তুলেছে বিভিন্ন মডেলের মধ্যে আবার বিভিন্ন ফ্যাশন ডিজাইনার তাদের ভাবনার প্রকাশ ঘটিয়েছে পোশাকের মধ্যে দিয়ে।

এবার ফ্যাশন ডিজাইনার রোহান, মেকআপ আর্টিস্ট সোনা, আমন দে, জিমি, জয় ভট্টাচার্য, এম দাস, মিস ওয়েস্ট বেঙ্গল ইন্টারন্যাশনাল ২০১৯ পারমিতা দাশগুপ্ত, মিসেস ইন্ডিয়া ইউনিভার্স ফ্যাবুলাস ২০১৮ সেহগাল গুলাটি সহ ৭০ জন অংশগ্রহণ করেন। শো-তে উপস্থিত ছিলেন ১৭জন ডিজাইনার, ৪০ জনের বেশি মেকআপ আর্টিস্ট ও হেয়ার স্টাইলার এবং ১০ জন ক্রিয়েটিভ জুয়েলারি ডিজাইনার। গোটা ফ্যাশন শো তিনটে ভাগে ভাগ করা হয়েছিল। অনুষ্ঠানে কুচিপুরি, ওডিসি এবং ক্রিয়েটিভ নৃত্য প্রদর্শনীও হয়। মেকআপ আর্টিস্টদের মধ্যে ছিলেন মৌসুমি, পৌলমি, দেবী, আশা, নিতু, অঙ্কিতা, শ্রাবনী সহ অনেকে এবং ফ্যাশন ডিজাইনারদের মধ্যে ছিলেন অঞ্জন, গীতা, সুপ্রিয়া, অরুন্ধতী, জ্যাসমিন, মমতা, বিশাল, সৃষ্টি, প্রিয়া, রিয়া সহ অনেকে। ছবি রাজীব মুখার্জি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *