You cannot copy content of this page

অভিনেত্রী সুচন্দ্রা ভানিয়া জন্মদিন উপলক্ষে পুরুলিয়ায় ঘরে ফেরা পরিযায়ী শ্রমিকদের হাতে তুলে দিলেন মশারি

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, পুরুলিয়া, ২৬শে মে ২০২০ : কোভিড-১৯ এর সংক্রমণ ঠেকাতে দীর্ঘায়িত লকডাউন, তার ওপর বিধ্বংসী ঘূর্ণিঝড় আমপান দুইয়ে মিলে পুরোপুরি বিপর্যস্ত জনজীবন। পশ্চিমবঙ্গের গ্রামগুলির অবস্থাও অত‍্যন্ত শোচনীয়। দিন আনি দিন খাই মানুষের কাজ নেই, নেই ঘরে খাবারও। লকডাউন শুরু হওয়ার পর থেকেই পুরুলিয়ার প্রত‍্যন্ত গ্রাম তুলসীবাড়ি, চিতারমা, গোবরান্ডা বা রুকনি গ্রামে নিত‍্য প্রয়োজনীয় দ্রব‍্যসামগ্রী নিয়ে পৌঁছেছিল সুচন্দ্রা ভানিয়ার নেতৃত্বে টিম Just Studio।

এবারের অভিযান আবারও সেই পুরুলিয়ার তুলসীবাড়ি। এই প্রত‍্যন্ত গ্রামের দরিদ্র, দুঃস্থ, অসহায় মানুষদের জীবন প্রবল ভাবে ক্ষতিগ্রস্থ। একে কাজ নেই, তার ওপর ঘূর্ণিঝড়ে দুর্দশা বেড়েছে আরও। এখানকার অধিকাংশ মানুষ আজও পিঁপড়ের ডিম খেয়ে বেঁচে থাকে।গত ২১ শে মে অভিনেত্রী সুচন্দ্রা ভানিয়ার জন্মদিন উপলক্ষে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল তুলসীবাড়ি গ্রামে মাস্ক, প্রয়োজনীয় ওষুধ এবং বাসিন্দাদের জন‍্য মশারি নিয়ে পৌঁছবে Just Studio। তাই এবার জন্মদিনে আর কেক নয়, এবার আসন্ন বর্ষাকালে মশার উপদ্রব থেকে বাঁচতে গ্রামবাসীদের মধ‍্যে মশারি বিতরন করলেন অভিনেত্রী সুচন্দ্রা ভানিয়ার। আমপানে কারণে যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ায় ২১ মে পৌঁছনো সম্ভব হয়নি। আজ বিকেল ৪.৩০ মিনিটে উল্লেখিত সমস্ত দ্রব‍্য নিয়ে তুলসীবাড়ি পৌঁছে গিয়েছিল ‘প্রয়াস’।

Just Studio’র একটি মানবিক উদ‍্যোগের নাম ‘প্রয়াস’। ‘প্রয়াস’ সারাবছর ধরেই চেষ্টা করবে মানুষের পাশে থাকতে। পাশে থাকুন ‘প্রয়াস’ এর। এই অন্ধকার সময়ে আসুন আমরা ”আরো বেঁধে বেঁধে থাকি”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *