You cannot copy content of this page

২০২০-২১ আর্থিক বছরে অজন্তা শ্যু কোম্পানী ৫০০ কোটি টাকা অর্জনের লক্ষ্য, ইমপ্যাক্টোর স্পোর্টস জুতোর ব্র্যান্ড তার পরবর্তী প্রজন্ম রেঞ্জ চালু করেছে

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ১৯শে ডিসেম্বর ২০২০ : কলকাতার নামকরা অজন্তা শ্যু কোম্পানী চলতি ২০২০-২১ অর্থ বছরে ৫০০ কোটি টাকা আয় অর্জন করবে। সংস্থাটি গত ২০১৯-২০২০ আর্থিক বছরে ৪০০ কোটি টাকা আয় করেছে। এছাড়াও, ৬৪ বছর বয়সী ফুটওয়্যার জায়ান্ট, অজন্তা শ্যু, যার বর্তমানে ১০৫ টি স্টোর জুড়ে রয়েছে, পরের দুই বছরে স্টোরের সংখ্যা ২৫০ টি করে বাড়ানোর পরিকল্পনা করেছে। এছাড়াও, অজন্তা শ্যু-এর স্পোর্টস জুতো ব্র্যান্ড, ইমপ্যাক্টো তার পরবর্তী প্রজন্মের রেঞ্জ চালু করেছে, সমসাময়িক সংস্কৃতির তরুণ ভক্তদের জন্য তৈরি।
“অজন্তা জুতো একটি সর্বজনবিদিত নাম এবং তাই, আমরা আমাদের কাজের পরিধি ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা করছি এবং বর্তমান ১০৫ টি স্টোর থেকে আগামী দুই বছরে স্টোরের সংখ্যা ২৫০ এ নিয়ে যাব। পরের দুই বছর আমরা প্যান ইন্ডিয়া ব্র্যান্ড হতে চলেছি।” শনিবার কলকাতায় স্পোর্টস শ্যু ব্র্যান্ড ইমপ্যাক্টোর পরবর্তী প্রজন্মর রেঞ্জটি চালু করার সময় অজন্তা শ্যু (আই) প্রাইভেট লিমিটেডের পরিচালন অধিকর্তা সাগ্নিক বণিক বলেন, “আমরা ২০২০-২০২১ আর্থিক বছরে ৫০০ কোটি টাকা আয় করব বলে আশা করি।” কোভিড -১৯ এর সময় বিক্রয়ের বিষয়ে মন্তব্য করে বণিক বলেন যে চাহিদা থাকায় এর কোনও প্রভাব পড়েনি। “অনলাইন বিক্রয় বেশ শক্তিশালী। কোভিড চলাকালীন আমাদের পাইকারী অংশটি আরও ভাল করেছে।”
হাওড়ার অবনী রিভারসাইড মলে জনসাধারনকে র‌্যাপ এবং হিপ-হপ পারফরম্যান্স, ফ্ল্যাশ মব, স্টান্ট সমন্বিত একটি অ্যাকশন-প্যাকড সন্ধ্যা উপহার দেওয়া হয়।সংস্থার সদ্য প্রকাশিত হিপহপ মিউজিক ভিডিও ডিজিটাল জগতে উত্তাল ঢেউয়ের আন্দোলন তুলেছে। সংস্থাটি তার ভিডিওতে দেশের প্রাণবন্ত তারুণ্যকে প্রকাশ করার জন্য তার উদ্দেশ্যগুলিকে শক্তিশালী ও স্বচ্ছভাবে প্রকাশ করেছে। আজ সন্ধ্যায় ভিডিওটিতে গানের লেখক রাঘবেন্দ্র দ্বিবেদী কিছু নৃত্যশিল্পীর সাথে গানটিকে উৎফুল্ল শ্রোতাদের কাছে পরিবেশন করেছেন।

স্পোর্টস শ্যু ব্র্যান্ড ইমপ্যাক্টোর পরবর্তী প্রজন্ম রেঞ্জের প্রবর্তনের সময় বণিক বলেছেন, “আমি এবং আমার সমস্ত দৃষ্টিভঙ্গি, আমরা আমার সিওজেকে (সিটি অফ জয়) মানচিত্রে রেখেছি…” গানে একটি পংক্তি আছে যা অনেকাংশে ইমপ্যাক্টোর দৃষ্টিভঙ্গির সমতুল যা গতে-বাঁধা মতাদর্শের বাইরে নতুন ও সমসাময়িককে গ্রহণ করার দৃষ্টিভঙ্গিকে প্রকাশিত করে।
বণিক আরও বলেছেন,“এটি আমাদেরকে গর্বিত করে যে একটি সম্পূর্ণ স্বদেশী ব্র্যান্ড হয়েও আমরা বিশ্বের সেরার সেরা স্পোর্টস শ্যু ব্র্যান্ডগুলির সাথে গুণগত মান এবং সংস্কৃতির ভিত্তিতে সমকক্ষ হতে পারি। ইমপ্যাক্টো আজ শুধু একটি শ্যু ব্র্যান্ড নয়, এটি আজকের সেইসব তরুণদের প্রতীক হিসাবে চিহ্নিত হয়েছে যারা আধুনিক এবং সাহসী। সমাজের বাঁধাধরা নিয়মকে চ্যালেঞ্জ করার সাহস তাদের আছে। তারা নতুনের খোঁজ করে।“
ব্র্যান্ডটির নতুন গানের গায়ক রাগবেন্দ্র বলেছেন, “আমার কাছে ইমপ্যাক্টো এমন একটি ব্র্যান্ড, যার সঙ্গে আজ ভারতের তরুণ সম্প্রদায় নিজেদের যোগসূত্র খুঁজে পাচ্ছে।” প্রচারে : তুরিয়া কমিউনিকেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *