You cannot copy content of this page

সাংবাদিকদের নিয়ে বিজয়া সম্মেলনীতে সকলের সাথে মধ্যাহ্নভোজন সারলেন বিধায়ক ফিরদৌসী, কোভিডে সংবাদমাধ্যমের প্রথম সারিতে লড়াই-এর কথা তুলে ধরলেন

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, সোনারপুর, ২১শে নভেম্বর ২০২০ : সোনারপুর উত্তর বিধানসভার সকল সাংবাদিকদের নিয়ে বিজয়া সম্মেলনী করলেন সোনারপুর উত্তর বিধানসভার বিধায়ক ফিরদৌসী বেগম। অনুষ্ঠানের শুরুতে সোনারপুর উত্তর বিধানসভার মূল সংগঠক নজরুল আলি মন্ডল সকল সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, কোভিড ও আমফানে যেমন আমরা মানুষের পাশে দাঁড়িয়ে লড়াই করেছি একইভাবে সংবাদমাধ্যমের কর্মীরাও জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহের কাজ করেছেন। সাংবাদিকরা আমাদের পাশে না থাকলে আমাদের লড়াই-এর কথা মানুষ জানতে পারতো না।বিভিন্ন সংবাদ পরিবেশনের মাধ্যমে আমাদের চোখ খুলে দেয় সংবাদমাধ্যম।আগামীদিনেও এভাবেই সংবাদমাধ্যম আমাদের সাথে সহযোগিতা করবে, এই আশা রাখবো।

এই বিজয়া সম্মেলনী অনুষ্ঠানে শিক্ষক আবদুল বাদ্যযন্ত্র ছাড়াই সঙ্গীত পরিবেশন করেন। অনুষ্ঠানে বারুইপুর প্রেস ক্লাবের সভাপতি আজকাল সংবাদপত্রের সাংবাদিক গৌতম চক্রবর্তী ও সম্পাদক জি ২৪ ঘন্টার সাংবাদিক তথাগত চক্রবর্তীকে সম্বর্ধিত করেন বিধায়ক ফিরদৌসী বেগম। একই সাথে সম্বর্ধিত করা হয় নরেন্দ্রপুর টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি গোপাল দাস ও রাজপুর সোনারপুর পৌরসভার প্রশাসকমন্ডলীর সদস্য নজরুল আলি মণ্ডলকে।

বিধায়ক ফিরদৌসী বেগম সাংবাদিকদের সংবাদ সংগ্রহের নিরলস প্রয়াসকে সাধুবাদ জানান। তিনি এমনও বলেন এই অতিমারির সময় যখন মানুষ আতঙ্কে ভুগছে তখন সাংবাদিকরা নিজেদের জীবনকে বাজি রেখে সাংবাদ সংগ্রহের কাজ চালিয়ে গেছেন। আগামীদিনেও আশা করবো এভাবেই আমাদের ও জনগণের পাশে সাংবাদিকদের ভূমিকা থাকবে। সব শেষে বিধায়ক সকলের সাথে বসে মধ্যাহ্নভোজ সারলেন এবং পরবর্তীতে সকলের সাথে গ্রুপ ছবিও তোলেন। অনুষ্ঠানে নজরুল আলি মন্ডল ঘোষণা করেন অতিমারির কারণে কামালগাজি নেতাজি স্পোর্টস কমপ্লেক্স বন্ধ হয়ে আছে। সাংবাদিকদের সাথে এক প্রদর্শনী ক্রিকেট ম্যাচের মাধ্যমে এই মাঠের ফের সূচনা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *