You cannot copy content of this page

গ্যাস ও ফাস্ট তাঁর সকল গ্রাহকদের জানাচ্ছে নবরাত্রি ও দূর্গাপূজার শুভেচ্ছা

নিজস্ব সংবাদদাতা, এবিপিতকমা, কলকাতা, ২৫শে অক্টোবর ২০২০ : উৎসব মরসুম এসে গিয়েছে আর তাই শুরু হয়ে গিয়েছে উদযাপন।প্রতি বছর মানুষ নবরাত্রি ও দূর্গাপূজা উদযাপন করে প্যান্ডেলে প্যান্ডেলে ঠাকুর দেখা, দেবী দুর্গার আরাধনা করে এবং পরিবার ও বন্ধুবান্ধবদের সাথে গার্বা ও ডান্ডিয়ার তালে তাল মিলিয়ে নৃত্য করে।

এই মহামারির মাঝে, উদযাপনের ধরনটা অনেকভাবে বদলে গেছে। এখন এই নতুন নর্মাল পরিস্থিতিতে মানুষের উদযাপন করার ধরনটা বাড়ির মধ্যেই সীমাবদ্ধ থাকছে। উৎসব মানেই লোকে চায় ভাল ও লোভনীয় খাবার খেতে। এদিকে লোভ করে অতিরিক্ত খেয়ে ফেলায় বদহজম ও অ্যাসিডিটির সমস্যায় বহু মানুষকে পড়তে হয়।

নবরাত্রি ও দুর্গাপূজার উৎসব উপলক্ষে, গ্যাস-ও-ফাস্ট একটি টিভিসি এবং ডিজিটাল প্রচার নিয়ে এসেছিল বিশ্বনাথ বসুর সাথে, গ্যাস-ও-ফাস্টের সাথে নন-স্টপ উদ্বোধনের বার্তা দেওয়ার জন্য এক বিখ্যাত বাংলা চলচ্চিত্র অভিনেতা।গ্যাস, অ্যাসিডিটি এবং বদহজমের বিরুদ্ধে লড়াই করার কার্যকর সমাধান। এই ব্র্যান্ডটি দুর্গা পূজা এবং নবরাত্রিতে বাম্পার বিজ্ঞাপন প্রচার চালিয়েছে যা বাংলা, হিন্দি, গুজরাটি এবং মারাঠি এই চারটি ভাষায় রয়েছে।

প্রচারের বিষয়ে মন্তব্য করে, ম্যানকাইন্ড ফার্মা লিমিটেডের ডিজিএম মিঃ জয় চ্যাটার্জি বলেছেন, ‘এই মহামারীটি আমাদের সকলকে আমাদের বাড়িতে সীমাবদ্ধ রেখেছে। উত্সব প্রতিটি বিশেষ উদযাপন আমাদের প্রিয়জনদের সাথে আমাদের বাড়ির সীমাবদ্ধতার মধ্যে উদযাপিত হচ্ছে। উত্সব এবং উদযাপনের সাথে উপভোগ হয়, বিশেষত মুখরোচক খাবারের সাথে। হিন্দি, বাংলা, গুজরাটি এবং মারাঠি ভাষায় আমাদের নতুন টিভিসি এবং বাম্পার প্রচারণা জনসাধারণকে অবহিত করার একটি উদ্যোগ যা আপনি যখন অত্যধিক পরিশ্রম করছেন, তখন গ্যাস-ও-ফাস্টে আমরা আপনার পিছনে ফিরে আসি।

আয়ুর্বেদিক গ্যাস-ও-ফাস্ট, অ্যাসলি জিরা কে সাথের সাথে অবিরাম বন্ধ করুন!

প্রাকৃতিক অ্যান্টাসিডের জন্য পরিচিত দিল্লি-ভিত্তিক ফার্মাসা প্রতিষ্ঠান ম্যানকিন্ড ফার্মার সহায়ক সংস্থা গ্যাস-ও-ফাস্ট সারা দেশ জুড়ে আরও শক্তিশালী উপস্থিতি প্রতিষ্ঠায় মনোনিবেশ করেছে। প্রচারে প্যাসিফিক কমিউনিকেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *