You cannot copy content of this page

ইনফিনিক্স কলকাতায় HOT 8 চালু করেছে, যার বৈশিষ্ট্য হল 4GB + 64GB RAM+ROM র‌্যাম সহ বড় 6.52 ” HD + স্ক্রিন এবং 5,000 mAh ব্যাটারি @6999

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ১১ই সেপ্টেম্বর ২০১৯ : ট্রান্সিশন হোল্ডিংস-এর একটি প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড, ইনফিনিক্স, 11 সেপ্টেম্বর কলকাতায় তার লেটেস্ট ডিভাইস HOT 8 চালু করেছে। HOT  সিরিজের সফল উত্তরাধিকার অব্যাহত রেখে,  HOT 8 sub 7k মূল্যের শ্রেণীতে এখনও পর্যন্ত অদেখা বৈশিষ্ট্যগুলির একটি তালিকা প্রদর্শন করে। শুধুমাত্র অনেক বেশি দামের স্মার্টফোনে দেখা বেশ কয়েকটি বৈশিষ্ট্য অফার করে,  HOT 8 ল সেই সব ব্যবহারকারীদের জন্য একটি আদর্শ ডিভাইস যারা এমন একটি স্মার্টফোন সন্ধান করছেন যা স্টাইলের সাথে আপস না করে সর্বাধিক ব্যবহারের গ্যারান্টি দেয়। আসল মূল্য INR 7999 / – এর এই ফোনটি ফ্লিপকার্টে Quetzal Cyan  এবং Cosmic Purple রঙের মার্জিত রঙে INR 6999 / – এ কিনতে পাওয়া যাবে কেবল 31শে অক্টোবর পর্যন্ত।

HOT 8 এর বৈশিষ্ট্য

ডিসপ্লে– HOT 8-এর বৈশিষ্ট্য হল সংকীর্ণ বেজেল সহ একটি 6.52 ” HD+ মিনি-ড্রপ নচ স্ক্রিন, 20: 9 অ্যাসপেক্ট রেশিও এবং 90.3% স্ক্রিন টু বডি রেশিও ,যা প্রান্ত-থেকে-প্রান্তের স্ক্রিন অ্যাক্সেস দেয়। LCD স্ক্রিনটিতে একটি 450 NITS ব্রাইটনেস ইউনিট এবং 1500: 1 কনট্রাস্ট রেশিও রয়েছে। এটি নিখুঁতভাবে এক হাতে পরিচালনার জন্য সংকীর্ণ বেজেল এবং টেপারযুক্ত প্রান্তগুলি অন্তর্ভুক্ত করে, যার ওজন মাত্র 179 গ্রাম এবং পিছনে একটি ডুয়েল গ্রেডিয়েন্ট ডিজাইন একটি প্রিমিয়ামের অনুভূতি এনে দেয়।

ক্যামেরা– HOT 8 এর ক্যামেরার সবিস্তার বিবরণগুলো প্রচলিত ক্যামেরা ফ্রেমওয়ার্কের টেবিলগুলোকে পুরোপুরি ঘুরিয়ে দেয় যা এখন পর্যন্ত sub 7k বিভাগে উপলব্ধ ছিল। ফোনটি সেলফি এবং ভিডিও কলের গুণমান বাড়ানোর জন্য একটি নিবেদিত LED ম্যাজিক সেলফি ফ্ল্যাশ সহ একটি 13 MP f1.8  AI-এনেবেলড্ ট্রিপল রিয়ার ক্যামেরা এবং 8 MP ফ্রন্ট ক্যামেরা প্রদর্শন করে। রিয়ার ক্যামেরার ফ্রেমওয়ার্ক 2 MP গভীর এবং QUAD LED ফ্ল্যাশ সহ লো লাইট সেন্সর দ্বারা সজ্জিত।

এছাড়াও, বন্ধুদের সাথে কথোপকথনে অতিরিক্ত মজা এবং ঠাট্টাতামাশা যোগ করতে, এই ডিভাইসটি প্রতিটি গ্রুপের ছবিতে যেন নিশ্চিতভাবে প্রতিটি মুড, প্রতিটি মুহুর্ত এবং প্রত্যেকের ছবি তোলা হয় তার জন্য মোশন ডিকেকটিং AR শট এবং একটি ওয়াইড সেলফি মোড অফার করে! পুরো কাঠামোটি AI দ্বারা চালিত যা 8 টি মোডে চিত্রগুলি বিভাজিত করে সর্বোত্তম সেটিংস বা ছবির গুণগত মান অপ্টিমাইজেশন সনাক্ত করতে সহায়তা করে- AI পোর্ট্রেট,  AI HDR, নাইট,  স্পোর্টস,  ব্লু স্কাই,  টেক্সট ইত্যাদি কাস্টমাইজেবল বোকেহ দিয়ে, ব্যবহারকারীরা তাদের ছবিতে ব্যাকগ্রাউন্ড বা পশ্চাদ্ পট ঝাপসা হয়ে যাওয়াকে নিয়ন্ত্রণ করতে পারে। 

পারফরম্যান্স– HOT 8-এ একটি বিশাল 5000mAh ব্যাটারি এবং একটি Helio  P22 (12nm)  অক্টা-কোর 64 বিট প্রসেসর, 2.0 Ghz, GPU-IMG PowerVR GE8320 চিপসেট রয়েছে। এটি লেটেস্ট অ্যান্ড্রয়েড Pie 9.0 OS, সহ একটি 4GB+64GB DDR4 RAM সরবরাহ করে, এটির মূল্যের দিক থেকে একটি দুর্দান্ত শক্তিশালী কম্বো। এই ফোনে 256 GB পর্যন্ত প্রসারণযোগ্য মেমরির সাথে ফোনে 3 স্লট (ডুয়াল ন্যানো সিম+ মাইক্রো SD) রয়েছে। এটি সাপোর্ট করে(17.6 ঘন্টা 4 জি টক-টাইম, 22.5 ঘন্টা মিউজিক প্লেব্যাক, 14 ঘন্টা ভিডিও প্লেব্যাক, 18.6 ঘন্টা ওয়েব সার্ফিং, 11.4 ঘন্টা গেমিং, 25.4 দিনের স্ট্যান্ডবাই টাইম)।

উদ্বোধনের বিষয়ে মন্তব্য করে, ইনফিনিক্স ইন্ডিয়ার সিইও, মি. অনিশ কাপুর বলেছিলেন, “ইনফিনিক্সের ডিভাইসগুলো এখন পর্যন্ত ভারতে দুর্দান্ত সাড়া ফেলেছে এবং আমাদের HOT সিরিজের ফোনগুলো বিশেষভাবে ভাল কাজ করেছে। কলকাতা হল সমগ্র পূর্ব ভারতের বাজারের উপকেন্দ্রস্থল এবং শহরটি থেকে প্রাপ্ত প্রতিক্রিয়ার ক্ষেত্রে ইনফিনিক্স অনেক বেশি গুরুত্ব দেয়, কারণ এটি নিকটবর্তী বাজারের ট্রেন্ডগুলোকে নির্ধারণ করে। আমরা আগ্রাসীভাবে কলকাতার লোকের কাছে পৌঁছাতে চাই এবং তাদেরকে HOT8-এর অতুলনীয় অফারগুলো সম্পর্কে সচেতন করতে চাই! স্মার্টফোনের জগতে এক বড়ী শুরুয়াত (একটি বৃহ সূচনা)করার জন্য আকাঙ্ক্ষা, উদ্ভাবন এবং উপযোগিতার সর্বোত্তম সংমিশ্রণ সহ HOT 8 হল একটি আদর্শ ফোন এবং এটি অবশ্যই “সিটি অফ জয়”তে স্মার্টফোন সন্ধানকারীদের জন্য অনেক আনন্দ নিয়ে আসবে

যদিও আসল মূল্য INR 7999 /- অফারের সবিস্তার বিবরণীর সাথে কম তুলনা করা হয়, তবুও  উৎসবের মরশুমের INR 1000 /-এর ডিসকাউন্টটি অফারটিকে চূড়ান্তভাবে লাভজনক করে তোলে। জনগণের কাছে কাটিং-এজ প্রযুক্তিটি প্রবর্তন করে বাজেট স্মার্টফোন বিভাগটি পুনর্বিবেচনা করার ইনফিনিক্সের মন্ত্রটি ব্র্যান্ডটিকে দ্রুত জনপ্রিয় করে তুলেছে এবং HOT 8 এই বিবরণটিকে আরও এগিয়ে নিয়ে যায়। HOT8 এর সাথে, স্টাইল, জিনিস এবং একটি প্রিমিয়াম স্মার্টফোনের অভিজ্ঞতা সহ, কলকাতার লোকেরা এমন একটি ডিভাইসের সাথে পরিচিত হবে যা একটি ব্যয়বহুল মূল্যের ট্যাগ ছাড়াই একটি চমকপ্রদ স্মার্টফোনের অভিজ্ঞতা প্রদান করে।

ইনফিনিক্স মোবাইলস্ সম্পর্কে 2013 সালে প্রতিষ্ঠিত, ইনফিনিক্স হল বিশ্বের অন্যতম স্মার্টফোন প্রস্তুতকারক এবং বিশ্বব্যাপী উদীয়মান বাজারে শীর্ষস্থানীয়, ট্রান্সসিওন হোল্ডিংস-এর একটি ব্র্যান্ড। এই ব্র্যান্ডটির আফ্রিকা, লাতিন আমেরিকা, মেনা অঞ্চল, দক্ষিণ এবং দক্ষিণ পূর্ব এশিয়ার উদীয়মান বাজার জুড়ে ৩৬ টি দেশে উপস্থিতি রয়েছে। ব্রিটিশ বিজনেস ম্যাগাজিন আফ্রিকান বিজনেস দ্বারা প্রকাশিত একটি তালিকায় এটি আফ্রিকার শীর্ষ 30 টি প্রশংসিত ব্র্যান্ডগুলির মধ্যে তালিকাভুক্ত হয়েছিল। ইনফিনিক্স এই বছরে ইতিমধ্যেই ভারতে স্মার্ট 3 প্লাস, S4 এবং HOT 7, HOT 7 প্রো এবং HOT 8 সহ তার HOT সিরিজের ফোনগুলি সহ বেশ কয়েকটি ডিভাইস চালু করেছে, ফোনগুলো নোয়ডাতে ইনফিনিক্সের কেন্দ্র থেকে তৈরি করা হয়েছে যা ‘মেক ইন ইন্ডিয়া’ উদ্যোগের কর্মশক্তির সাথে অবিচ্ছেদ্যরূপে একাত্ম হিসাবে গণ্য করা হয়।প্রচারে : লঞ্চার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *