You cannot copy content of this page

শুটিং ফেলে আগুন লাগার খবর পেয়ে দৌড়ে এলেন নির্ভিক ব্যাতিক্রমী সাংসদ মিমি

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ২২শে ফেব্রুয়ারি ২০২০ : বৃহস্পতিবার দুপুরে নরেন্দ্রপুর থানা এলাকার খেয়াদহ ২ নং গ্রাম পঞ্চায়েতের জগাদীপোঁতা কিষান মার্কেটের কাছে একটি চারচাকা গাড়ির সার্ভিসিং সেন্টারে আগুন লেগে যায়। এই খবর পাওয়া মাত্র নিজের শুটিং ছেড়ে ঘটনাস্থলে ছুটে আসেন সাংসদ মিমি চক্রবর্তী।ততক্ষনে ৩০টির মত গাড়ি পুড়ে গিয়েছে। ঘটনাস্থলে এসেই প্রথমেই মিমি কথা বলেন দমকল মন্ত্রী সুজিত বসু, ওয়ার্কশপের ম্যানেজার, নরেন্দ্রপুর থানার আইসি সুখময় চক্রবর্তী, দমকল কর্মী, ওয়ার্কশপের কর্মী ও এলাকার বাসিন্দাদের সাথে।

প্রবল ধোঁয়ার মধ্যে যেখানে ঢোকা কার্যত দুর্বিষহ হয়ে উঠেছিল সেখানেও তিনি ঢুকে পড়েন। নির্বাচনে জেতার পর মানুষের পাশে থাকার অঙ্গীকার করেছিলেন মিমি আর তাঁর যেমন কথা তেমন কাজ।তিনি জানান, আগামীদিনেও তাঁর লোকসভা কেন্দ্রে এধরণের বড় বিপদের খবর পেলে এইভাবেই ছুটে যাবেন তিনি। এই বিষয়ে তার একটাই কথা মানুষের জন্যই আজ তিনি মিমি চক্রবর্তী, তা সে সাংসদ হোক আর অভিনেত্রী। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন সোনারপুর পঞ্চায়েত সমিতির সভাপতি প্রবীর সরকার এবং পরে হলেও রাজ্যের দমকলমন্ত্রী ঘটনাস্থলে উপস্থিত হয়ে কথা বলেন সাংসদ মিমির সাথে।

এভাবে কোন সাংসদকে আজও পর্যন্ত যাদবপুরের মানুষ কেন সারা রাজ্যের মানুষ আগে কখনও মনে হয় দেখে নি। মিমি চক্রবর্তী প্রমাণ করে দিলেন তিনি ব্যাতিক্রমী।মানুষ তাকে বিপদের সময় এভাবে পাশে পেয়ে আবেগে আপ্লুত। তারা ভাবতেও পারে নি এই বিপদে এভাবে একজন সাংসদ নির্ভিকতার পরিচয় দেখিয়ে ঝাইয়ে পড়বেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *