You cannot copy content of this page

শারদীয়া পুজোর প্রাক্কালে অসহায় এবং দুঃস্থ মানুষের পাশে দাঁড়ালেন বালি বিধানসভার বিধায়ক বৈশালী

রিয়াঙ্কা দাস, এবিপিতকমা, বালি, ১৬ই অক্টোবর ২০২০ : করোনা পরিস্থিতিতে শারদীয়া পুজোর প্রাক্কালে অসহায় এবং দুঃস্থ মানুষের পাশে এসে দাঁড়ালেন বালি বিধানসভা কেন্দ্রের বিধায়ক বৈশালী ডালমিয়া। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি-র অনুপ্রেরণায় বালি কেন্দ্রের সম্মানীয়া বিধায়ক বৈশালী ডালমিয়ার উদ্যোগে এবং সুরজিৎ চক্রবর্তীর তত্ত্বাবধানে একটি বস্ত্র বিতরন সভার আয়োজন করা হয়।

১৫ই অক্টোবর বৃহস্পতিবার লিলুয়ার কণিকা মার্কেট সংলগ্ন অঞ্চলে সুরজিৎ চক্রবর্তীর তত্ত্বাবধানে বস্ত্র বিতরণ এবং তার সাথে কোভিড-১৯ যোদ্ধাদের সংবর্ধনা দেওয়ার জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে এলাকার প্রায় সমস্ত মহিলার হাতে বস্ত্র তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে বিধায়ক বৈশালী ডালমিয়া ছাড়াও উপস্থিত ছিলেন আনান্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান মনিকা দে, অশোক নন্দী হাওড়া জেলার মহিলা তৃণমূল দলের সম্পাদিকা বিউটি ভট্টাচার্য, এবং ৬৫ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর দেব কুমার পাঠক মহাশয়। সকল ব্যাক্তি তাদের মুল্যবান বক্তব্যের মধ্যে দিয়ে সুষ্ঠভাবে অনুষ্ঠান সম্পন্ন করেন, এবং করোনা আবহের মধ্যে মানুষকে সচেতন থাকতে এবং সম্পূর্ণ সুরক্ষার সাথে শারদীয়া পুজো উপভোগ করার জন্য অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *