You cannot copy content of this page

প্রতিবাদ করায় বিজেপির হাতে গুরুতর জখম রাজপুর সোনারপুরের ৭ নং ওয়ার্ডের পৌরপিতা রণজিৎ মন্ডলের মেয়ে, গ্রেফতার তিন

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, সোনারপুর, ২৭শে মার্চ ২০২১ : রাজ্যে প্রথম দফা নির্বাচন শুরু হতেই গোটা রাজ্যে বিজেপি মারমুখি হয়ে ওঠে। কোথাও তৃনমূল কর্মীর উপর হামলা আবার কোথাও তৃনমূল পৌরপিতার মেয়েকে আঘাত। আজ দুপুর ১২টায় এমনটাই ঘটেছে রাজপুর সোনারপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের পৌরপিতা রণজিৎ মন্ডলের মেয়ের উপর। দেখুন সেই Exclusive CCTV Footage যা একমাত্র আমাদের হাতে এসেছে। আমরাই শুধুমাত্র সেই ফুটেজ দেখাতে পেরেছি।

ঘটনার সূত্রপাত তৃনমূল দলের পতাকাকে খুলে ফেলা নিয়ে। গতকাল সোনারপুর উত্তর বিধানসভার তৃনমূল প্রার্থী ফিরদৌসী বেগমের প্রচার র‍্যালির আয়জন করা হয় রাজপুর সোনারপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডে। এই র‍্যালিতে বিশাল সংখ্যক মানুষের অংশগ্রহণ করতে দেখে মাথা ঘুরে যায় ওয়ার্ডের বিজেপি কর্মী ও নেতৃত্বদের। তাই আজ দুপুরবেলায় পৌরপিতা রণজিৎ মন্ডলের প্রতিবেশী রনজিত মন্ডল রাস্তায় তৃণমূলের পতাকা খুলে বিজেপির পতাকা দিয়ে বদল করতে শুরু করে। এই দেখে পৌরপিতা রণজিৎ মন্ডলের মেয়ে শ্রেয়শ্রী মন্ডল (২৩) গিয়ে প্রতিবাদ করলে রনজিতের বাড়ির গোটা পরিবার বেড়িয়ে এসে শ্রেয়শ্রীর উপর চড়াও হয়, চলে ধাক্কাধাক্কি। শ্রেয়শ্রীকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়া হয়। এরপর শ্রেয়শ্রী উঠে গিয়ে ফের প্রতিবাদ করতে গেলে রনজিত মন্ডল বাড়ির ভিতর থেকে ধারালো অস্ত্র এনে শ্রেয়শ্রীর মাথায় আঘত করলে রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে সেলাই করা হয়। এরপর নরেন্দ্রপুর থানায় অভিযোগ জানালে রনজিত সহ তিনজনকে গ্রেফতার করা হয়।

ভাবুন একজন দীর্ঘদিনের তৃনমূল নেতৃত্ব সহ পৌরপিতা ও পৌরসভার প্রশাসকমন্ডলীর সদস্যের মেয়ের উপর এভাবে হামলা হলে সাধারণ ভোটারদের উপর কি ধরেনের অত্যাচার করতে পারে বিজেপি ভাবুন। সোনারপুর উত্তর বিধানসভায় বিজেপি নিজের পায়ের তলায় মাটি না পেয়ে এভাবেই আতঙ্ক ছড়ানোর চেষ্টা চালাচ্ছে বিজেপি। এই বিধানসভায় বিজেপি বুঝেই গেছে তাদের কোন অবস্থাতেই জয় হবে না কারণ ফিরদৌসী বেগমের জনপ্রিয়তা ও জনসংযোগ মোকাবিলা করতে পারবে না, তাই এখন এই রাস্তা অবলম্বন করেছে যাতে কর্মীরা আতঙ্কিত হয়ে পড়ে। কিন্তু এই বিধানসভায় তৃনমূল কর্মী ও নেতৃত্ব কোন অবস্থাতেই বিজেপির আতঙ্কের কাছে হার মানবে না। শেষ খবর অনুযায়ী শ্রেয়শ্রী এখন স্থিতিশীল। তবে এই ঘটনার পর এলাকায় বেশ উত্তেজনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *