You cannot copy content of this page

দীর্ঘদিন ধরে প্রকাশ্যে মদ গাঁজা খাওয়ার প্রতিবাদ করায় ৩১ নং ওয়ার্ডের তৃণমূল বুথ সভাপতির নাতি বাড়ী গাড়ী জ্বালিয়ে দেয়

অমিয় দে, এবিপিতকমা, সোনারপুর, ১১ই মার্চ ২০২০ : ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা লস্করপুর লেক গার্ডেন এলাকায়, অভিযোগ দীর্ঘদিন ধরে রাস্তার উপরে জনসমক্ষে প্রকাশ্যে মদ গাঁজা খাওয়ার প্রতিবাদ করে আসছেন এলাকা বাসীরা মিলে, কিন্তু তারা কারো কোথায় কোনও গুরুত্ব না দিয়ে, সেখানকার বাড়ির মেয়েদের হুমকি দেওয়া হয়। গতকাল তা মাত্রা ছাড়িয়ে যাওয়ায় এলাকাবাসীরা মিলে তাদের সেখান থেকে উঠে যাওয়ার জন্য বলে। এরপরেই বাবুসোনা শিল নামে এক ব্যক্তিকে বেধরক মারধর করা হয়। ওকে মারছে দেখে স্থানীয় লোকজন তাদেরকে বলতে গেলে, তাদেরকেও সাশানো হয়, এরপর গভীর রাতে অভিযোগকারী রবি সিকদারের বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয় পাশাপাশি তার গাড়িতেও পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে দেওয়া হয়।

পাশাপাশি তাদেরকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। তীর স্থানীয় ৩১ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতির নাতির দিকে। এই নিয়ে স্থানীয় কাউ্সিলরকে বার বার জানিয়েও কোনো লাভ হয়নি। তবে এলাকাবাসীরা এখন নিরাপত্তা হিনতায় ভুগছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *