You cannot copy content of this page

রাজপুর সোনারপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডে তৃণমূলের ব্যানার ছেড়া নিয়ে জল্পনা

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, সোনারপুর, ৪ঠা এপ্রিল ২০২১ : সোনারপুর উত্তর বিধানসভার ঠিক নির্বাচনের রাজপুর সোনারপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডে তৃণমূলের প্রার্থীর সমর্থনে প্রচার ব্যানার ছিড়ে ফেলে দেওয়া হয়েছে। এই ব্যানার ছেড়া নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্য তৈরি হয়েছে।

অনেকে মনে করছে এই ওয়ার্ডে তৃণমূলের মধ্যে যে কোন্দল শুরু হয়েছে এটা তারই জের কারণ তৃনমূল ক্ষমতায় থাকা অবস্থায় গোটা বিধানসভায় কোথাও তৃণমূলের ব্যানার ছেড়া হল না, শুধুমাত্র এই ওয়ার্ডে ব্যানার ছেড়া হল তাও যে ব্যানারে পৌরমাতা অশোকা মৃধার নাম প্রচারে দেওয়া আছে। আরেক দলের বক্তব্য রাতের অন্ধকারে বিজেপি কর্মীদের কাজ। বিজেপি কর্মীরা তৃণমূলের ব্যানার ছিড়ে ফেলে দিয়েছে। এব্যাপারে পৌরমাতা অশোকা মৃধাকে প্রশ্ন করলে তিনি জানান, বুঝতে পারছি না কে বা কারা এই কাজ করেছে। তবে গভীর রাত পর্যন্ত এলাকায় লোকজন ঘুরতে দেখে এলাকার মানুষ। এমনকি বাড়ি বাড়ি গিয়ে তাদের শাসানো হচ্ছে বলে শুনছি। তারা যে কারা তাও কেউ পরিস্কার করে বলছে না।

নির্বাচনের আগে ওয়ার্ডে একটা আতঙ্কের পরিস্থিতি তৈরি করার চেষ্টা চলছে। তবে আমিও ছাড়ার পাত্রী নই, এর শেষ দেখেই ছাড়বো। যারাই এই আতঙ্ক ছড়াচ্ছে তাদের সফল হতে দেবো না, এখানে বিধায়ক ফিরদৌসী বেগম জয়ী হয়েছিল, এবারও হবে। যারা এই প্রতারণা করছে তাদের নির্বাচনের পর দলীয় ভাবে ব্যবস্থা গ্রহণ করবো। আমি উচ্চ নেতৃত্বকে সব বিষয়টা জানিয়েছি।বিজেপি যদি করে থাকে তবে নির্বাচনের পর তাদের বিরুদ্ধেও কঠিন প্রতিবাদ জানানো হবে।এটা নির্বাচনী বিধির বিরুদ্ধে, এব্যাপারে নির্বাচন কমিশনেও জানানো হবে বলে আশ্বাস দেন উচ্চ নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *