You cannot copy content of this page

বিদায়ী পৌরপিতা তরুণ মণ্ডল ও পাপাই-এর যৌথ নেতৃত্বে কেন্দ্রের পেট্রোপন্যের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে ওয়ার্ড জুড়ে বিক্ষোভ কর্মসূচী পালিত হল

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, সোনারপুর, ৬ই জুলাই ২০২০ : রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশে এবং সোনারপুর উত্তর বিধানসভার বিধায়ক ফিরদৌসী বেগমের নেতৃত্বে আজ রাজপুর সোনারপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডে ৬টা জায়গায় বিক্ষোভ কর্মসূচী গ্রহণ করা হয়। ওয়ার্ডের বিদায়ী পৌরপিতা তরুণ কান্তি মন্ডল ও বিধায়ক প্রতিনিধি পাপাই দত্তের যৌথ নেতৃত্বে ওয়ার্ডে নবগ্রাম ঝিল রোড, গৌতমের দোকানের মোড়, আগুয়ান সংঘ ক্লাব, বিশ্ববানী স্কুলের মোড়, দাদপুর কালভার্ট ও বিবেকানন্দ নগর এলাকায় এই কর্মসূচী পালন করা হয়।

একপ্রকার এখান থেকেই আগামী পৌর ভোটের দামামা বাজিয়ে দিল তৃণমূল দল। কেন্দ্রের জনবিরধী নীতির বিরুদ্ধে মানুষের জনরোষ তৈরি করতে রাস্তায় নেমে পড়ল তৃণমূল দল। যেখানে গোটা বিশ্বে জ্বালানি তেলের দাম তলানিতে এসে ঠেকেছে সেখানে ভারতে পেট্রোল ও ডিজেলের দাম প্রতিদিন বেড়ে চলেছে। তার উপর করোনা পরিস্থিতিতে মানুষ রোজগার হারিয়েছে, চাকরি বিপন্ন, অর্থসঙ্কটের মুখে মানুষ সেখানে কেন্দ্রের মোদী সরকার পেট্রোল, ডিজেল ও গ্যাসের দাম বাড়িয়ে দেওয়ার ফলে মানুষের নিত্য দৈনন্দিন প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি হয়ে চলেছে।

মানুষের এই অসহায় ও বিপদ্গ্রস্থ পরিস্থিতির পাশে তৃণমূল কংগ্রেস ও শাখা সংগঠন গোটা রাজ্য জুড়ে বিক্ষোভ কর্মসূচী গ্রহণ করেছে। আজ রাজপুর সোনারপুর ৫ নং ওয়ার্ডের এই বিক্ষোভ কর্মসূচীতে উপস্থিত ছিলেন বিদায়ী পৌরপিতা তরুণ কান্তি মন্ডল, সোনারপুর উত্তর বিধানসভার তৃণমূল যুব কংগ্রেস সভাপতি পাপাই দত্ত, গড়িয়া টাউন জয়হিন্দ বাহিনী সভাপতি অরিন্দম দত্ত, বিদায়ী ওয়ার্ড সম্পাদক মিন্টু কুন্ড (অমিতাভ) সহ অনেকে।মমতা ব্যানার্জির নির্দেশে গোটা জুলাই মাসে এধরনের একগুচ্ছ কর্মসূচী ঘোষণা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *