You cannot copy content of this page

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী প্রয়াত প্রবীণ অভিনেতা সৌমিত্রের বাড়িতে শ্রদ্ধার্ঘ্য জানালেন

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ১৯শে নভেম্বর ২০২০ : বাংলা চলচ্চিত্রের মহাতারকা, প্রবাদ প্রতিম অভিনেতা-নাট্যকার-কবি-চিত্রকর প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায়ের বাড়িতে আজ সমবেদনা জানাতে যান পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস সভাপতি তথা লোকসভার কংগ্রেস দলনেতা অধীর রঞ্জন চৌধুরী।

অধীর রঞ্জন চৌধুরী সর্বপ্রথম সৌমিত্র-কন্যা পৌলমীকে ধন্যবাদ জানান তাঁকে শ্রদ্ধার্ঘ জানানোর সুযোগ দেওয়ার জন্য এবং তিনি সৌমিত্র-কন্যা পৌলমিকে জাতীয় কংগ্রেসের তরফ থেকে সবসময় ও সবরকম ভাবে পাশে থাকার আশ্বাস জানান।

অধীর রঞ্জন চৌধুরী বলেন যে , উনি প্রবাদ প্রতিম অভিনেতাকে শ্রদ্ধা জানাতে পেরে এবং ওনার ঘর পরিদর্শনের সুযোগ পেয়ে ভীষণ ভাবে আপ্লুত । অধীর চৌধুরী বলেন যে, প্রয়াত অভিনেতার ঘর পরিদর্শন তাঁর কাছে মহাতীর্থস্থান দর্শনের সমান । তিনি বলেন যে , প্রয়াত মহাতারকা অভিনেতার সরল জীবন যাপনের ধরন দেখে তিনি অভিভূত ।

তবে অধীর চৌধুরী এও বলেন যে , বর্তমান রাজ্য সরকার প্রয়াত অভিনেতার মরদেহ নিয়ে যে নোংরা রাজনীতি করেছেন তা অত্যন্ত দুঃখজনক ।

অধীর চৌধুরী দুঃখ প্রকাশ করে বলেন যে , ২০১১ সাল থেকে তৃণমূল কংগ্রেস ও রাজ্য সরকার যে বিরূপ আচরণ প্রয়াত অভিনেতার সাথে করেছেন তা অত্যন্ত বেদনাদায়ক ।

অধীর চৌধুরী দুঃখ প্রকাশ করে আরও বলেন যে , প্রয়াত অভিনেতার জীবনাবসান বাংলা তথা ভারতবর্ষ তথা বিশ্বের চলচ্চিত্র জগতের জন্য এক অপূরণীয় ক্ষতি।

আজ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর সাথে উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক আশুতোষ চট্টোপাধ্যায়, মিডিয়া বিভাগের চেয়ারম্যান সৌম্য আইচ রায়, দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি প্রদীপ প্রসাদ, কার্যকরী সভাপতি সৌমেন পাল সহ অনান্য নেতৃত্ব বৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *