You cannot copy content of this page

এখন কলকাতায় সদ্য খোলা চায় সুট্টা বারে কুলহাদ-এর আমেজ উপভোগ

বিশেষ প্রতিনিধি, এবিপিতকমা, কলকাতা, ৩রা এপ্রিল ২০২১ : ভারত জুড়ে কুলহাদে চায়ের স্বাদ বিস্তারের জন্য বিখ্যাত ব্র্যান্ড চায় সুট্টা বার আজ ভারতবর্ষের দ্বিতীয় বৃহত্তম জনবহুল শহর কলকাতায় তাদের শুভ উদ্বোধনের কথা ঘোষণা করেছে। কলকাতার প্রধান অঞ্চলে, শহরের অন্যতম ব্যস্ত রাস্তা সল্টলেকের সেক্টর ৫-এ, ডিএন-৫৩-তে কলকাতার স্টোরটি কোভিড নির্দেশিকা মেনে একটি বদ্ধ অনষ্ঠানে উদ্বোধন করা হয়। স্টোরের বিশেষ অতিথি হিসেবে ভারতীয় চলচ্চিত্র অভিনেতা শক্তি কাপুর ফ্র্যাঞ্চাইজি আউটলেটটি উদ্বোধন করেন। এই উদ্বোধনের সাথে সাথে, দেশে এই ব্র্যান্ডটির ফ্র্যাঞ্চাইজি আউটলেটের সংখ্যা ১৪০+এরও অধিক হয়ে গেল।

বিশ্বব্যাপী কুলহাদের স্বাদ বিস্তারের চিন্তাভাবনা নিয়ে ব্র্যান্ডটি এর দাম একদমই নামমাত্র রেখেছে যাতে তা সবার পকেটের উপযোগী হয় এবং সর্বসাধারণকে আকৃষ্ট করা যায়। পশ্চিম, উত্তর এবং উত্তর পশ্চিম অঞ্চলগুলিতে একমাত্র আরামদায়ক কুলহাদ চায়ের মাধ্যমে তাদের উপস্থিতি অনুভব করানোর পর, চায় সুট্টা বার ভারতবর্ষের পূর্ব দিকের রাজ্যগুলিতে আত্মপ্রকাশ করতে সর্বোতভাবে প্রস্তুত। সবার কাছে কাঙ্খিত কুলহাদের চা পরিবেশনের লক্ষ্য, ব্র্যান্ডটি বর্তমানে ৭০এরও অধিক শহর সহ দুইটি দেশ ওমান এবং দুবাইতে এর উপস্থিতি সূচিত করে।

ব্র্যান্ড পোর্টফোলিওকে আরও শক্তিশালী করার লক্ষ্যে, ব্র্যান্ডটি ২০২১ সালের ডিসেম্বরের মধ্যেই ২০০+ আউটলেট খুলতে ইচ্ছুক। ব্র্যান্ডটি মধ্যপ্রদেশের বাণিজ্যিক রাজধানী ছাত্রবহুল ইন্দোর শহরে উৎপত্তি লাভ করে। কাটিং চায়ের টাপরী প্ল্যাটারকে বিলাসবহুল পরিবেশে সুস্বাদুভাবে পরিবেশন করার উদ্দেশ্যেই এই ব্র্যান্ডটি সৃষ্টি হয়েছিল। তাছাড়া বিশ্বব্যাপী ঘটমান মহামারীর কারণে গ্রাহকদের বিশেষতঃ  F&B  অংশের গ্রাহকদের কাছে নিরাপত্তাই হল মূল প্রশ্ন এবং ব্র্যান্ডটি এই ব্যাপারে সর্বোচ্চ স্তরের অগ্রাধিকার সুনিশ্চিত করে।

উদ্বোধনের সময়ে চায় সুট্টা বারের প্রতিষ্ঠাতা অনুভব দুবে বলেন “দেশের দৈর্ঘ্য ও প্রস্থ বরাবর পরিষেবা দেওয়াই আমাদের চূড়ান্ত লক্ষ্য, আমাদের গ্রাহক সর্বসাধারণ, উচ্চবিত্তরা নয় এবং এখানেই আমাদের প্রতিদ্বন্দীদের থেকে আমাদের ব্র্যান্ড উপস্থাপনা ভিন্ন হয়ে যায়। কলকাতা দেশের দ্বিতীয় বৃহত্তম জনবহুল শহর এবং এক কাপ কাঙ্খিত চা পরিবেশন করাই আমাদের মূল উদ্দেশ্য। কুলহাদে এক কাপ চা পরিবেশন করে ভারতবর্ষের স্বাদ ও সংস্কৃতি পুনরাবিষ্কারে এবং চা পানের আনন্দ বিস্তারে আমরা বিশ্বাসী। আমরা সূচকীয়ভাবে প্রসারিত হচ্ছি এবং অবশ্যই সারা দেশে আমাদের উপস্থিতি অনুভূত হবে।”

সারা দেশের দৈর্ঘ্য ও প্রস্থ জুড়ে সমস্ত চায় সুট্টা বার ফ্র্যাঞ্চাইজি থেকেই অভিন্ন স্বাদের বিখ্যাত চকোলেট চা এবং অদ্রক চা পাওয়া যাবে। ব্র্যান্ডের মূলমন্ত্র এবং ইক্যুইটির কথা মাথায় রেখে গুণগত চা পরিবেশন এবং গ্রাহদের স্বাচ্ছন্দ্যই আমাদের প্রধান অগ্রাধিকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *