You cannot copy content of this page

গভীর রাত পর্যন্ত ভোজনের সঠিক ঠিকানা অভিনেত্রী সায়ন্তনীর “দ্য গেটওয়ে ক্যাফে” দেবে তৃপ্তি ও সন্তুষ্টি

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ২৯শে নভেম্বর ২০২০ : করোনা পরিস্থিতিতে অনেকেই এখন সেভাবে বাইরে কোথাও খাওয়ার কথা ভাবছে না। কিন্তু তবুও তার মধ্যেও দক্ষিণ কলকাতার গোলপার্কের কাছে অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা শুরু করে দিলেন আহারে বাহারে খাজানা “দ্য গেটওয়ে ক্যাফে”। দ্বিতলে এই “দ্য গেটওয়ে ক্যাফে”-তে আছে একটা ভিন্ন স্বাদ ও সাধ্য। পকেটে সেভাবে টান না ফেলে এখানে পাওয়া যাবে দেশী ও বিদেশী স্বাদের খাবার।এমনকি এরসাথে পাওয়া যাবে হুক্কা যা আজকের তরুণ সমাজের কাছে খুবই জনপ্রিয়।দ্য গেটওয়ে ক্যাফে সাধারণ রেস্তোরাঁর মত নয়, এই রেস্তোরাঁর খাবারের অর্ডার নেওয়ার সময় সকাল থেকে রাত ১টা পর্যন্ত।প্রায় বলা যেতে পারে দিনরাত খোলা থাকে দ্য গেটওয়ে ক্যাফে।

এখানে মুখে জল আনা মেনুকার্ড দেখলে মন ভরে উঠবে। New York Grilled Mutton Burger Rs 500, Chicken Buttermilk Spiced Burger Rs 250, English Fish & Chips Rs 350, Spanish Cheese Potato Croquet Rs 300, Mexican Crispy Tacos (VegNon-Veg) Rs 200/300, Chicken Pad Kra Pao Rs 350, Original Singapore Friedrice Rs 400, Banglair Mutton Bhat Rs 350, Bangladeshi Mutton Khichuri Rs 400, Bangladeshi Ilish Polao Rs 500, American Buffalo Wings Rs 300, Japanese Shrimp Tempura Rs 300, Mutton Fry Chinese Style Rs 450 ও আরও অনেক কিছু। কিন্তু এছাড়াও পাওয়া যাবে Smoothies-এর মধ্যে Apple Oats Rs 200, Banana Oats Rs 200, Raspberry Banana Rs 250, Banana Orange Rs 200, Green Smoothie with Blueberry and Spinach Rs 250, Tropical Detox Rs 250, Banana Beat Rs 200, Coffee Banana Rs 200. সকাল ৭টা থেকে পাওয়া যাবে মর্নিং ব্রেকফাস্ট যার মধ্যে থাকছে Eggs A la Carte Rs 170, Tortilla Espanola Rs 200, Gateway Special Platter Rs 200, Luchi (8pcs) & Alu Tarkari Rs 100, Poha Rs 100/130, Museli Rs 200.

কিন্তু এসব খাবারের সাথে কি একটু গরম কিছু পাওয়া যেতে পারে না যেমন চা বা কফি। নিশ্চিত করে দার্জিলিং, গ্রীন টি পাওয়া যাবে।এছাড়া কফিও আছে তবে সাধারণ রেস্তোরাঁর থেকে স্বাদে একেবারে ভিন্ন। কোন্ড কফি মানে মুখে লেগে থাকার মত। এখানে মশলা চা পাওয়া যায় যা কিনা এক কথায় বলা যেতেই পারে এই করোনা পরিস্থিতিতে সময়োপযোগী।

হঠাৎ অভিনয়ের পাশাপাশি কেন এই ব্যবসায় নামলেন সায়ন্তনী? কি ভেবে এই ব্যবসা শুরু করলেন একবার নীচের ভিডিওটি দেখলেই সব পরিষ্কার হয়ে যাবে। একবার ক্লিক করেন আর জেনে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *