বাংলার মুখ রাজনীতি

বিধায়ক ফিরদৌসী বেগমের উদ্যোগে এই প্রথম মাধ্যমিক পরীক্ষার্থীদের সাহায্যে অটোভাড়া মুক্ত করল গড়িয়া স্টেশন আই এন টি টি ইউ সি

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, গড়িয়া স্টেশন, ১২ই ফেব্রুয়ারি ২০১৯ ঃ  আজ থেকে শুরু মাধ্যমিক পরীক্ষা। গড়িয়া স্টেশন চত্বরে তৃণমূল আই এন টি টি ইউ সি সংগঠন সকল মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য মুক্ত করে দিল। প্রতিদিন মাধ্যমিক ছাত্রছাত্রীদের মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার সময় প্রতিদিন কোন অটো ভাড়া দিতে হবে না। এছাড়া প্রতিটা মাধ্যমিক পরীক্ষার্থীদের প্রতিদিন একটা করে পানীয় জলের বোতল দেওয়া হবে। প্রথমদিন তাদের হাতে তুলে দেওয়া হয় একটা করে পেন, পানীয় জলের বোতল ও অটো ভাড়া। এব্যাপারে স্থানীয় তৃণমূল নেতা ও রাজপুর সোনারপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের সভাপতি শ্রীমন্ত নস্কর জানান, আমাদের বিধায়ক ফিরদৌসী বেগমের উদ্যোগে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। আমাদের সব কর্মীরা পরীক্ষার্থীদের আলাদা লাইন করে অটোতে তোলার ব্যবস্থা করে দেবে। একইসাথে অফিসযাত্রীদেরও একই অটোতে আলাদা লাইনে যাওয়ার ব্যবস্থা করে দেওয়া হচ্ছে।প্রতিটা পরীক্ষার্থীদের হাতে একটি করে অটোর কুপন হাতে দেওয়া হচ্ছে, নামার সময় তারা অটোচালকের হাতে তা দিয়ে দিতে বলা হয়েছে। গড়িয়া টাউন তৃণমূল আই এন টি টি ইউ সি সংগঠের আহ্বায়ক পিন্টু দেবনাথ জানান, আমাদের নেত্রী মমতা ব্যানার্জি মানুষের কথা মাথায় নিয়ে উন্নয়ন করছেন তাই সেই পথেই আমাদের বিধায়ক পাথেয় করে ছাত্রছাত্রীদের ভাড়া মুক্ত করেছেন।

One thought on “বিধায়ক ফিরদৌসী বেগমের উদ্যোগে এই প্রথম মাধ্যমিক পরীক্ষার্থীদের সাহায্যে অটোভাড়া মুক্ত করল গড়িয়া স্টেশন আই এন টি টি ইউ সি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *