বাংলার মুখ রাজনীতি

বিধায়ক ফিরদৌসী বেগমের উদ্যোগে এই প্রথম মাধ্যমিক পরীক্ষার্থীদের সাহায্যে অটোভাড়া মুক্ত করল গড়িয়া স্টেশন আই এন টি টি ইউ সি

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, গড়িয়া স্টেশন, ১২ই ফেব্রুয়ারি ২০১৯ ঃ  আজ থেকে শুরু মাধ্যমিক পরীক্ষা। গড়িয়া স্টেশন চত্বরে তৃণমূল আই এন টি টি ইউ সি সংগঠন সকল মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য মুক্ত করে দিল। প্রতিদিন মাধ্যমিক ছাত্রছাত্রীদের মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার সময় প্রতিদিন কোন অটো ভাড়া দিতে হবে না। এছাড়া প্রতিটা মাধ্যমিক পরীক্ষার্থীদের প্রতিদিন একটা করে পানীয় জলের বোতল দেওয়া হবে। প্রথমদিন তাদের হাতে তুলে দেওয়া হয় একটা করে পেন, পানীয় জলের বোতল ও অটো ভাড়া। এব্যাপারে স্থানীয় তৃণমূল নেতা ও রাজপুর সোনারপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের সভাপতি শ্রীমন্ত নস্কর জানান, আমাদের বিধায়ক ফিরদৌসী বেগমের উদ্যোগে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। আমাদের সব কর্মীরা পরীক্ষার্থীদের আলাদা লাইন করে অটোতে তোলার ব্যবস্থা করে দেবে। একইসাথে অফিসযাত্রীদেরও একই অটোতে আলাদা লাইনে যাওয়ার ব্যবস্থা করে দেওয়া হচ্ছে।প্রতিটা পরীক্ষার্থীদের হাতে একটি করে অটোর কুপন হাতে দেওয়া হচ্ছে, নামার সময় তারা অটোচালকের হাতে তা দিয়ে দিতে বলা হয়েছে। গড়িয়া টাউন তৃণমূল আই এন টি টি ইউ সি সংগঠের আহ্বায়ক পিন্টু দেবনাথ জানান, আমাদের নেত্রী মমতা ব্যানার্জি মানুষের কথা মাথায় নিয়ে উন্নয়ন করছেন তাই সেই পথেই আমাদের বিধায়ক পাথেয় করে ছাত্রছাত্রীদের ভাড়া মুক্ত করেছেন।

7 thoughts on “বিধায়ক ফিরদৌসী বেগমের উদ্যোগে এই প্রথম মাধ্যমিক পরীক্ষার্থীদের সাহায্যে অটোভাড়া মুক্ত করল গড়িয়া স্টেশন আই এন টি টি ইউ সি”

  1. I’m not that much of a internet reader to be honest but your sites really nice, keep it up!
    I’ll go ahead and bookmark your site to come back later.

    Many thanks

  2. I love your blog.. very nice colors & theme. Did you create this
    website yourself or did you hire someone to do it
    for you? Plz reply as I’m looking to design my own blog and would like to know where u got
    this from. thank you

  3. Hello there, I found your website by means of Google even as
    looking for a similar matter, your website came up, it looks good.
    I have bookmarked it in my google bookmarks.
    Hello there, simply turned into alert to your weblog via Google,
    and found that it is really informative. I’m gonna watch out for
    brussels. I’ll appreciate when you continue this in future.
    Numerous people will probably be benefited out of your writing.
    Cheers!

Leave a Reply