You cannot copy content of this page

কলকাতার ভজনলাল স্টোরে গ্যালাক্সি এস২০ এবং এস ২০ প্লাসের উদ্বোধন করল স্যামসাং

নিজস্ব প্রতিনিধি, এবিপিতকমা, কলকাতা, ১০ই মার্চ ২০২০ : নতুন উদ্ভাবনী ভাবনাচিন্তাই এখন চালকের আসনে। এবং এর ফলে প্রযুক্তিগত সবকিছুর মূলেই দাড়িয়ে রয়েছে যোগাযোগ ব্যবস্থা। অত্যন্ত দ্রুতগতিতে আগুনের ঝলকের মতো এগিয়ে চলেছে এখনকার পৃথিবী। এবং যারা এই দ্রুতগতির সঙ্গে তাল মেলাতে পারে তাদের জীবনও হয় স্বচ্ছন্দ। পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলার ছন্দ মিলিয়ে ৬ মার্চ স্যামসাং বাজারে নিয়ে এসেছে গ্যালাক্সি এস ২০ ও এস ২০ প্লাস স্মার্টফোন। এখনও বাজারে আসার অপেক্ষায় রয়েছে এস ২০ আল্ট্রা। বাজারে আসবে ১৭ মার্চ।

এস ২০ (৮ জিবি RAM/ ১২৮ জিবি ROM) পাওয়া যাচ্ছে কসমিক গ্রে, ক্লাউড ব্লু ও ক্লাউড পিঙ্ক রঙে। এস ২০ প্লাস (৮ জিবি RAM/ ১২৮ জিবি ROM) পাওয়া যাচ্ছে ক্লাউড পিঙ্কের বদলে ক্লাউড ব্ল্যাক রঙে। এস ২০ আল্ট্রা (১২ জিবি RAM/ ১২৮ জিবি ROM) পাওয়া যাবে কসমিক গ্রে রঙে। বেশ কয়েক বছর ধরে বাজারে নানা ধরনের মোবাইল প্রথম নিয়ে এসেছে স্যামস্যাং। এসবের মধ্যে রয়েছে সিঙ্গল সিম (ন্যানো—সিম এবং/অথবা  ই—সিম) কিংবা হাইব্রিড ডুয়াল সিম (ন্যানো—সিম, ডুয়াল স্ট্যান্ড বাই), ট্রিপল মেন ক্যামেরা উইথ সেলফি ক্যামেরা, 4K mAh থেকে 5K mAh ব্যাটারি এবং বলার মতো আরও অনেক কিছু।

বাংলা ছবির বিখ্যাত অভিনেত্রী সোহিনী সরকার অভিনয় করেছেন বাংলা টিভি সিরিয়াল ও সিনেমায়। এগুলির মধ্যে রয়েছে রাজপথ, ওগো বধূ সুন্দরী, ওপেন টি বায়োস্কোপ, রাজকাহিনি, হর হর ব্যোমকেশ, সিনেমাওয়ালা, ব্যোমকেশ গোত্র ইত্যাদি। ভজনলাল কমার্শিয়াল প্রাইভেট লিমিটেডের শেকসপিয়ার স্ট্রিটের শোরুমে এস ২০ এবং এস ২০ প্লাস ফোনের উদ্বোধন করেন। উপস্থিত ছিলেন মোহন বাজোরিয়া। তিনি তীক্ষ্ণ নজর সম্পন্ন এবং অত্যন্ত তৎপর একজন উদ্যোগপতি। একইসঙ্গে টাইমস মেন অফ দ্য ইয়ার ২০১৯ ট্রফি বিজেতা।

ভজনলাল কমার্শিয়াল প্রাইভেট লিমিটেড একটনা ২০১৮, ২০১৯ ও ২০২০ সালে টাইমস বিজনেস অ্যাওয়ার্ডসে বেস্ট মোবাইল স্টোরের শিরোপা জিতেছে। ফলে এই স্টোর নিজেই হয়ে উঠেছে একটা ব্র্যান্ড। এর পিছনে রয়েছে ম্যানেজিং ডিরেক্টর  মোহন বাজোরিয়া ও জয়ন্ত বাজোরিয়ার সুদূরপ্রসারী ও যোগ্য নেতৃত্ব। বিখ্যাত সব ব্র্যান্ডের মোবাইল ফোন, মোবাইলের অ্যাকসেসরিজ, আই প্যাড, মিউজিক ও সাউন্ড সিস্টেম, টিভি ইত্যাদি সবকিছুর প্রিমিয়াম পার্টনার হয়ে উঠেছে এই স্টোর। রাজ্যের বিভিন্ন প্রান্তে বহু শোরুম ও ব্র্যান্ড স্টোর চালু করেছে এই প্রতিষ্ঠান। শোরুম ও স্টোরগুলি সব ধরনের ক্রেতাদের চাহিদা মেটায়। সার্ভিসিংয়ের জন্য মোবাইল ফোন বিনা খরচে আনা ও পৌঁছে দেওয়ার ব্যবস্থা, এই পরিষেবা চালু করে সবার মুখে হাসিও ফুটিয়েছে তারা।প্রচারে মিডিয়া শাইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *