You cannot copy content of this page

বেস্ট ফ্রেন্ড সোসাইটির উদ্যোগে দৃষ্টিহীন যুগলের বিবাহ সম্পন্ন ১৫ই ডিসেম্বর

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ১৩ই ডিসেম্বর ২০১৯ : সাম্প্রতিক প্রেস ক্লাবে এক স্বচ্ছাসেবী সংস্থা বেস্ট ফ্রেন্ড সোসাইটির উদ্যোগে ঘটকপুকুরে প্রেমাশ্রী হোমের দুই যুগলের বিবাহ সম্পন্ন করল। এর আগেও বেস্ট ফ্রেন্ড সোসাইটি প্রায় ২০টি বিবাহ সম্পন্নের কাজ করেছে তবে এই প্রথম কোন দৃষ্টিহীনের বিবাহের উদ্যোগ নিল বলে জানান সংস্থার সভাপতি রাজীব লোধা। সংস্থার উপদেষ্টামন্ডলীর সদস্য রজত লোধা জানান, আমাদের প্রধান মিশন হল “কন্যাদান” মানে সমাজের দুঃস্থ কন্যাদায়গ্রস্থ পিতাদের পাশে দাঁড়ানো।এমনকি আমরা অনাথ শিশু, প্রতিবন্ধী ও সামাজিকভাবে পিছিয়ে থাকা শিশুদের সাহায্যর হাত নিয়ে এগিয়ে আসি।

সাম্প্রতিক দৃষ্টিহীন অঞ্জলি ও সঞ্জীব (শিক্ষক)-এর বিবাহের জন্য বেস্ট ফ্রেন্ড সোসাইটির পক্ষ থেকে ৩৫ হাজার টাকা তুলে দেন অভিনেত্রী পাপিয়া অধিকারী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কবি সুচেতনা দে, নাট্যকার মৈনাক মন্ডল, সাথী সতপতি, অজন্তা পন্ডা (লঞ্চার্স-এর কিং ও কুইন ২০১৯ প্রতিযোগিতার বিজয়ী) সহ শাগুফতা হানাফি। আগামী ১৫ই ডিসেম্বর অঞ্জলি ও সঞ্জীবের শুভ বিবাহ সম্পন্ন হবে ঘটকপুকুর প্রেমাশ্রী হোমে।

অভিনেত্রী পাপিয়া অধিকারী বলেন, আজ বেস্ট ফ্রেন্ড সোসাইটি যে সাহসের সাথে এগিয়ে এসে এই দুই দৃষ্টিহীনদের পাশে এসে দাঁড়ালো যা সমাজের কাছে একটা দৃষ্টান্ত হয়ে থাকলো। এভাবে যদি আমরা সকলে এধরনের অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াতে পারি তবে অনেকের জীবন সুন্দর হয়ে উঠতে পারে। আমি অঙ্গীকার করছি বেস্ট ফ্রেন্ড সোসাইটি আগামীদিনে এধরনের কাজ করলে আমি উদ্যোগী হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *