You cannot copy content of this page

গড়িয়া স্টেশনে শ্যামা পুজোয় বিধায়ক, সাংসদ মিমি থেকে সেলিব্রিটি মৌবনী ও শির্ষেন্দু

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, সোনারপুর, ২৮শে অক্টোবর ২০১৯ : বেশ কয়কবছর ধরে গড়িয়া স্টেশ্নের শ্যমা পুজো মহা ধুমধামে পালিত হচ্ছে। এবারও তার ব্যতিক্রম হয় নি। এবার এলাকার বিভিন্ন শ্যামা পুজোয় উপস্থিত হয়েছেন বিধায়ক ফিরদৌসী বেগম, সাংসদ মিমি চক্রবর্তী, অভিনেত্রী মৌবনী সরকার, লেখক শির্ষেন্দু মুখার্জি সহ দক্ষিণ ২৪ পরগণা জেলা জয়হিন্দ বাহিনীর সভাপতি পল্লব কান্তি ঘোষ সহ অনেকে।

প্রায় সব পুজোয় পরিক্রমা করেন পুরমাতা পাপিয়া হালদার, পুরপিতা অমরেশ সরদার, পুরপিতা ও সি আই সি বিভাস মুখার্জি, পুরপিতা তরুণ কান্তি মন্ডল, সোনারপুর উত্তর বিধানসভার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি পাপাই দত্ত, গড়িয়া টাউন তৃণমূল যুব কংগ্রেসের যুগ্ম আহ্বায়ক জয়ন্ত সেনগুপ্ত, শ্রীমন্ত নস্কর সহ অনেকে।৫১টি হাতের শ্যামা মুর্তি করে সকলকে তাক লাগিয়ে দিয়েছে ঢালুয়া একতা ক্লাব।

ঢালুয়া ভাই ভাই সংঘ শ্যামা পুজোয় রক্তদানের আয়োজন করে। সপ্তর্ষী শিশু সংগঠন এলাকার সকলকে একত্র করে ভোগ গ্রহনের আয়োজন করে।আগামীকাল ক্লাব প্রাঙ্গনে সঙ্গীত পরিবেশন করবে সা রে গা মা পা খ্যাত প্রীতম রায় ও পৌশালী ব্যানার্জি।নতুন দিয়ারা নাট্যমহল রবীন্দ্রনগরে দুস্থদের বস্ত্র বিতরণ করা হয়।তার কিছু মুহুর্ত আমরা নীচে তুলে ধরলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *