You cannot copy content of this page

পুজোর প্রাক্কালে উত্তরপাড়ায় বিদায়ী পৌরপিতা সুমিতের উদ্যোগে বস্ত্র বিতরণ

রিয়াঙ্কা দাস, এবিপিতকমা, উত্তরপাড়া, ১১ই অক্টোবর ২০২০ : বর্তমান করোনা পরিস্থিতিতেই এবার মায়ের আগমন ঘটছে। এই খারাপ সময়ের মধ্যেও দুঃস্থ মানুষদের মুখে সামান্য কিছু হাসি ফোটানোর জন্য এগিয়ে আসে উত্তরপাড়ার বি.সি রায় মেমোরিয়াল কমিটি।

১১ই অক্টোবর রবিবার বি .সি রায় মেমোরিয়াল প্রাঙ্গনে সন্ধে ছটা য় কমিটির উপদেষ্টা সুমিত চক্রবর্তী এবং আরো কিছু মানুষের ঐকান্তিক চেষ্টায় এক বস্ত্র বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।। এলাকার সকল দুঃস্থ মানুষদের কে বস্ত্র প্রদান করাই ছিল এই অনুষ্ঠানের মূল লক্ষ্য। মহিলা পুরুষ এবং শিশু সকলের জন্যই বস্ত্রের আয়োজন করা হয়েছিল। এই বস্ত্র বিতরণী সভায় সঠিকভাবে সোশ্যাল ডিসটেনসিং এবং স্যানিটাইজার এর যথেচ্ছ ব্যবহারের মধ্য দিয়ে সফলভাবে অনুষ্ঠানটি সম্পূর্ণ হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোতরণ পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান পিনাকী ভার্মা, এলাকার কাউন্সিলর মিতালী ভেজ এছাড়াও ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের ভারপ্রাপ্ত মন্ত্রী পূর্ণেন্দু বসু। সকল বিশিষ্ট অতিথিরা নিজেদের মূল্যবান বক্তৃতার মাধ্যমে অনুষ্ঠানটি সম্পূর্ণ করেন এবং করোনা আবহের মধ্যে মানুষকে সচেতন থাকতে এবং সম্পূর্ণ সুরক্ষার সাথে শারদীয়া পুজো উপভোগ করার জন্য অনুরোধ করেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *