You cannot copy content of this page

তৃনমূলের বিধায়ক প্রার্থী খোকন দাসের শিব মন্দির উদ্বোধন দিয়ে মানুষের মন জয় করলেন বর্ধমানের ১৮ নং-এর প্রদীপ রহমান

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, বর্ধমান, ১০ই মার্চ ২০২১ : আগামীকাল শিবরাত্রী, আর সেই মহতী পার্বনের প্রাক্কালে বর্ধমান পৌরসভার ১৮ নং ওয়ার্ডের বিদায়ী পৌরপিতা প্রদীপ রহমান নিজের উদ্যোগে ওয়ার্ডের মানুষের অনুরোধে বাঁকা নদীর ধারে বাঁকা মাঠের পাশে শিবমন্দির নির্মান করে তা উদ্বোধন করে দিলেন এলাকার মানুষের জন্য।

একজন সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ হিসাবে এমন ঘটনা বিরল। এই ব্যাপারে পৌরপিতা প্রদীপ রহমান আমাদের বলেন, আমি জাতে মুসলমান হতে পারি কিন্তু আমার ওয়ার্ডের মানুষ কখনই আমায় তা মনে করে না। আমার ওয়ার্ডের মানুষ আমায় তাদের পরিবারের একজন সদস্য মনে করেই হিন্দুদের সব অনুষ্ঠানে আমায় যুক্ত করে। গত পৌরসভা নির্বাচনের আগে এলাকার মানুষ আমায় অনুরোধ করে শিবরাত্রীর দিনে এলাকায় কোন শিবমন্দির না থাকার ফলে অন্যত্র যেতে হয় যা তাদের পক্ষে অনেকটা দুরত্ব হয়ে যায়। আমি তাদের কথা দিয়েছিলাম তাদের যাতে কোন অসুবিধা না হয় তার জন্য একটা শিবমন্দির নির্মান করে দেবো। আমি খুশি যে আমি তাদের দেওয়া কথা রাখতে পেরেছি। প্রতিবছর আমায় এই শিবরাত্রী উপলক্ষে প্রথম ভোগ গ্রহণ করতে হয় এবং পরবর্তীতে মানুষকে ভোগ তুলে দিতে হয়। আমি খুবই আনন্দের সাথে এই দায়িত্ব পালন করি।

গত একবছর ধরে এই মন্দির নির্মানের কাজ চলেছে। আমি সেই সময় নিজে উপস্থিত থেকে মন্দিরের ভীতপুজো আয়োজন করি। একবছর পর সেই মন্দির নির্মানের কাজ শেষ করে তা আজ পূর্ব বর্ধমান বিধানসভার এবারের তৃনমূলের প্রার্থী খোকন দাস উদ্বোধন করবেন সাধারণ মানুষের জন্য। এরফলে এলাকার মানুষ খুবই খুশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *