You cannot copy content of this page

রাসবিহারী কেন্দ্রের বিজেপির দখলে থাকা ওয়ার্ডের সিপিএম ও বিজেপি থেকে ৬৫ জন যোগ দিল তৃণমূলে

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ১৪ই সেপ্টেম্বর ২০২০ : সামনে রাজ্যে দুটো বড় নির্বাচন আর তাই বিজেপিকে রুখতে তৃণমূল এখন থেকেই তা মোকাবিলা করতে রাস্তায় নেমে পড়েছে। পৌরসভা ও বিধানসভা নিয়ে একদিকে যেমন বিজেপি তৃণমূলের ঘর ভাঙছে তেমনিই একই ভাবে তৃনমূলও বিরোধীদের ঘর ভাঙতে তৎপর হয়ে উঠেছে। তৃণমূলের সাংসদ ও সর্ব ভারতীয় তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক ব্যানার্জি মোকাবিলা করতে গোটা রাজ্যে যুবযোদ্ধা তৈরি করেছে।

সাম্প্রতিক রাশবিহারী বিধানসভা কেন্দ্রের অন্তর্গত কলকাতা কর্পোরেশনের ৮৬ ও ৮৭ নং ওয়ার্ড বিজেপির দখলে ছিল। কিন্তু আগামী পৌরসভা ও বিধানসভা নির্বাচনে এই দুটো ওয়ার্ডে যাতে বিজেপি আর দাঁত ফোঁটাতে না পারে তার প্রস্তুতি তৈরি করে দিয়েছেন রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী এবং এই বিধানসভার বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায়, সায়নদেব চ্যাটার্জি, সৌরভ বসু এবং দেবাশিস বসু সহ অনেকে। দক্ষিণ কলকাতার রাশবিহারী কেন্দ্র অন্তর্গত মাইশোর হলে এই অনুষ্ঠানে যোগ দেন একসময়ের সিপিএমের এল সি এস, একসময়ের বামফ্রন্টের প্রার্থীর ভাই সহ ৬৫ জন বিজেপি, সিপিএম ও কংগ্রেস দল এবং নতুন প্রজন্ম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সৌরভ বসু, সায়নবেদ চ্যাটার্জি ও শোভনদেব চট্টোপাধ্যায়। সকলে মমতা ব্যানার্জির উন্নয়ন, করোনা মোকাবিলা ও আমফান মোকাবিলার তুলনা তুলে ধরেন সাথে কেন্দ্র সরকারের বিভিন্ন জনবিরোধী নীতির কথা তুলে ধরেন। এদিন যোগদান করা সকলের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় এবং সকলকে মাস্ক ও মিষ্টি মুখ করার জন্য ক্যাডবেরি দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *