You cannot copy content of this page

১০৯ নং ওয়ার্ড আগামীদিনে যাদবপুরকে পথ দেখাবে, যুবশক্তি কর্মীসভায় জানালেন অনন্যা, যুবশক্তি ২০২১ সালের মূল শক্তিঃ পার্থ

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, সোনারপুর, ১০ই আগস্ট ২০২০ : গতকাল যুবশক্তির যুবযোদ্ধাদের নিয়ে দক্ষিণ কলকাতায় দ্বিতীয় কর্মীসভার আয়োজন করলেন জোন ফোরের জোনাল হেড অনিরুদ্ধ হালদার (পার্থ)। কর্মীসভায় উপস্থিত ছিলেন কলকাতা কর্পোরেশনের ১০৯ নং ওয়ার্ডের বিদায়ী পৌরমাতা অনন্যা ব্যানার্জি ও সুব্রত মন্ডল সহ অনেকে। সভাগৃহে যুবযোদ্ধাদের মধ্যে ছিল টানটান উত্তেজনা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনন্যা ব্যানার্জি। তিনি যুবশক্তিতে যোগ দেওয়া যুবযোদ্ধাদের উদ্দেশ্যে বলেন যুবশক্তি কথার মধ্যেই রয়েছে এর অন্তর্নিহিত মানে। যুবশক্তি থেকেই উঠে আসবে আগামীদিনের নেতৃত্ব। এর জন্য প্রয়োজন মানুষের জন্য সেবায় নিজেকে নিজুক্ত করা ও বিশ্বাস রাখতে হবে দলের কর্মসূচীতে। তিনি এমনও বলেন আগামীদিনে ১০৯ নং ওয়ার্ড গোটা যাদবপুরকে পথ দেখাবে। হোয়াট ১০৯ থিংকস টুডে যাদবপুর থিংকস টুমরো। ১০৯ নং ওয়ার্ডের নতুন প্রজন্ম এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন তাঁরা যথেষ্ট চ্যালেঞ্জিং।

অনুষ্ঠানে অনিরুদ্ধ হালদার যুবশক্তি নিয়ে গোটা পদ্ধতি বিশ্লেষণ করেন। সভায় যুবযোদ্ধাদের মধ্যে থেকে অনেক অভিযোগ উঠে আসে।অনেকে স্থানীয় নেতৃত্বের ভুল পথ দেখানোর অভিযোগও ওঠে। এছাড়া স্থানীয় বেশ কিছু সমস্যার কথাও উঠে আসে। অনিরুদ্ধ সকলের প্রশ্ন খুবই বিচক্ষনতার সাথে উত্তর দেন। তিনি বলেন যুবশক্তি মূল চারটে বিভাগে আলকপাত করবে যার মধ্যে রয়েছে জীবনজীবিকা, শিক্ষা, স্বাস্থ্য-র মত বিষয়। এর বাইরে যদি কোন অভিযোগ বা সমস্যা থাকে তার জন্য দলের আরেকটা প্রকল্প আছে, “দিদিকে বলো”। এদিন সভায় যোগ দিয়েছিলেন দক্ষিণ কলকাতার প্রায় ৪০০ জন যুবযোদ্ধা।নীচের লিঙ্ক ক্লিক করুন আর দেখুন যুবশক্তি নিয়ে কি বলা হয়েছে, কারা করবে যুবশক্তি আর কি করতে হবে যুবশক্তির যুবযোদ্ধাদের এবং তা কিভাবে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *