You cannot copy content of this page

কামরাবাদ এলাকায় বিধায়ক ফিরদৌসী “বাংলা নিজের মেয়েকেই চায়” প্রচার করলেন

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, সোনারপুর, ২৪শে ফেব্রুয়ারি ২০২১ : বাংলার মেয়ে মমতা, তাই বাংলা চায় নিজের মেয়েকেই, এই নিয়ে নির্বাচনের আগে মানুষের কাছে গোটা তৃনমূল দলের একটা বার্তা বাইরে থেকে বর্গি নয়, “বাংলা নিজের মেয়েকেই চায়” সোনারপুর উত্তর বিধানসভার বিধায়ক ফিরদৌসী বেগম কামরাবাদ পঞ্চায়েতের ডিহি এলাকার সুনীল স্মৃতি সংঘের মাঠে প্রচার করলেন।

এই প্রচার মঞ্চে উপস্থিত ছিলেন সোনারপুর উত্তর বিধানসভার সকলের নেতা নজরুল আলি মন্ডল, সোনারপুর পঞ্চায়েত সমিতির সভাপতি প্রবীর সরকার, সোনারপুর তৃনমূল যুব কংগ্রেস সভাপতি পাপাই দত্ত, আই এন টি টি ইউ সি আহ্বায়ক পিন্টু দেবনাথ, সোনারপুর উত্তর জয়হিন্দ বাহিনী সভাপতি বিশ্বজিৎ দাস (নন্দ) সহ বহু পঞ্চায়েত ও স্থানীয় নেতৃত্ব।নির্বাচনের ঠিক মুখে এই স্লোগান মানুষের মনে দাগ কেটেছে। এই স্লোগান থেকে পরিস্কার হয়ে যাচ্ছে এই রাজ্যে বিজেপির কোন মুখ নেই যাকে মুখ্যমন্ত্রী হিসাবে প্রজেক্ট করতে পারে। বিজেপির সেই ভরসা বাংলার বাইরের কোন নেতৃত্ব। তবে কি তৃনমূল থেকে যাওয়া বিধায়ক ও নেতারা এবারও মাঠের সাইড লাইনে বসে থাকবে?

যদিও পরিস্থিতি তাই বলছে কারণ নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা হয় নি, বিজেপি-র প্রার্থী তালিকা প্রকাশ হয় নি। তার আগেই দলের মধ্যে নব্য ও পুরাতনদের মধ্যে লড়াই বেঁধে গেছে। পুরাতনরা ইতিমধ্যে দলের উচ্চ নেতৃত্বদের জানিয়ে দিয়েছে নব্যরা অতিরিক্ত প্রাধান্য পেলে তারা তৃনমূলে যোগদান করবে। এতদিন এই নেতৃত্বরা তাদের উপর অত্যাচার করেছেন, এদের বিরুদ্ধে হাজার আক্রমণ, অত্যাচার সহ্য করে লড়াই করে আজকে বিজেপিকে একটা জায়গা করে দিয়েছে। আজ যদি সেই নেতৃত্বকে মেনে চলতে হয় তবে তৃনমূলে যাওয়া ভাল। তবে সেই নেতৃত্বের বিরুদ্ধে আবার লড়াই করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *