You cannot copy content of this page

অস্ট্রেলিয়ায় ভারতীয় দলে নেই রোহিত, ইশান্ত হার্দিক ও শিখর

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ২৭শে অক্টোবর ২০২০ : ডিসেম্বরের অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দল ঘোষিত হল। জাতীয় নির্বাচকরা ভিডিও কনফারেন্সের মাধ্যমে টেস্ট, ওয়ান ডে ও টি-২০, তিনটি সিরিজের জন্যই আলাদা আলাদা দল বেছে নেন।

আইপিএলে চোট পাওয়া রোহিত শর্মাকে ছাড়াই অজি সফরে উড়ে যেতে পারে টিম ইন্ডিয়া। একই কথা প্রযোজ্য ইশান্ত শর্মার ক্ষেত্রেও। বিসিসিআইয়ের মেডিক্যাল টিম রোহিত ও ইশান্তের চোট সেরে ওঠার দিকে নজর রাখছে বলে জানানো হয়েছে বোর্ডের তরফে। যদিও ফিট হয়ে উঠলে তাঁরা দলের সঙ্গে যোগ দেবেন কিনা, সে বিষয়ে এখনই নিশ্চিত করে কিছু জানানো হয়নি।

আইপিএলে দুরন্ত ফর্মে থাকলেও টেস্ট দলে কামব্যাক করা হল না শিখর ধাওয়ানের। তারকা অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়ারও জায়গা হল না টেস্ট দলে।

ভারতের টেস্ট দল: বিরাট কোহলি (ক্যাপ্টেন), মায়াঙ্ক আগরওয়াল, পৃথ্বী শ, লোকেশ রাহুল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে (ভাইস ক্যাপ্টেন), হনুমা বিহারী, শুভমন গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), ঋষভ পন্ত (উইকেটকিপার), জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, উমেশ যাদব, নভদীপ সাইনি, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন ও মহম্মদ সিরাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *