You cannot copy content of this page

ইডেনে আমন্ত্রিত নরেন্দ্র মোদী ও শেখ হাসিনা, নভেম্বরে বাংলাদেশ ক্রিকেট দল, ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজ, জানুয়ারিতে জিম্বাবয়ে, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড দল ভারতে

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ২২শে অক্টোবর ২০১৯ : আগামী ক্রিকেট মরশুমে ভারতে পরপর ক্রিকেট খেলা আয়োজিত হতে চলেছে। প্রথমেই নভেম্বরে ভারতে আসছে বাংলাদেশ ক্রিকেট দল।প্রথম একদিনের ম্যাচ ৩রা নভেম্বর (রবিবার) ফিরোজ শাহ কোটলা (দিল্লি), দ্বিতীয় একদিনের ম্যাচ ৭ই নভেম্বর (বৃহস্পতিবার) সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়াম (রাজকোট) এবং তৃতীয় একদিনের ম্যাচ ১০ই নভেম্বর (রবিবার) ভিদর্ভা ক্রিকেট মাঠ (নাগপুর)। তিনটে ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭টায়। এরপর প্রথম টেস্ট ম্যাচ ১৪ই নভেম্বর থেকে ১৮ই নভেম্বর হোলকার ক্রিকেট স্টেডিয়াম (ইন্দোর) এবং দ্বিতীয় টেস্ট ম্যাচ ২২শে নভেম্বর থেকে ২৬শে নভেম্বর ইডেন গার্ডেনস (কলকাতা)।সিএবি ইডেনে এই টেস্ট ম্যাচকে জনপ্রিয় করতে টিকিটের দাম করেছে যথাক্রমে ১৫০ টাকা, ১০০ টাকা ও ৫০ টাকা বলে জানান সিএবি সম্পাদক অভিষেক ডালমিয়া।যদি সব সময়মত হয় তবে ইডেনে এই ঐতিহাসিক ম্যাচে মাঠে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বাংলাদেশের ১০ম প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ এই প্রথম ইডেনের মাঠে কোন টেস্ট খেলতে নামবে।

এরপর ৬ই ডিসেম্বর ভারতে সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। প্রথম টি-২০ ম্যাচ ৬ই ডিসেম্বর (শুক্রবার) ওয়াংখাড স্টেডিয়াম, দ্বিতীয় টি-২০ ম্যাচ ৮ই ডিসেম্বর (রবিবার) গ্রীনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়াম (তিরুভানান্থাপুরাম) এবং তৃতীয় টি-২০ অনুষ্ঠিত হবে ১১ই ডিসেম্বর রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়াম (হায়দ্রাবাদ)।

এরপর জানুয়ারি মাসে ভারতে খেলতে আসছে জিম্বাবয়ে, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড ক্রিকেট দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *