You cannot copy content of this page

সিগনিফাই বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে ভারতের ক্রিকেট ক্রিকেটপ্রেমীদের অত্যন্ত নিখুঁত দর্শন সরবরাহ করল

বিশেষ প্রতিনিধি, এবিপিতকমা, কলকাতা, ২৬শে ফেব্রুয়ারি ২০২০ : সিগনিফাই (ইউরোনেক্সট: লাইট), আলোকসজ্জার ক্ষেত্রে বিশ্বনেতা, ভারতের ক্রিকেটপ্রেমীদের দেশের জনপ্রিয় খেলার একটি নিখুঁত দর্শন সরবরাহ করছে যেহেতু এটি সর্দার প্যাটেল স্টেডিয়ামকে (সাধারণভাবে মোতেরা স্টেডিয়াম হিসাবে পরিচিত) আলোকিত করে, লারসেন ও টুব্রোর সহযোগিতায় আহমেদাবাদে অবস্থিত বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম। নবনির্মিত স্টেডিয়ামটি ছিল পূর্ববর্তী ভারত সফরকালে আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কর্তৃক জনসমাবেশে ভাষণ অনুষ্ঠানের স্থান।

দিন-এবং-রাতের খেলার জন্য ফিলিপস অ্যারেনাভিশন এলইডি ফ্লাডলাইটিং সিস্টেমের ৫৮০ লুমিনারি সহ সিগনিফাই মোতেরা স্টেডিয়ামটিকে সজ্জিত করেছে, যেখানে ১১০,০০০ দর্শক বসে খেলা দেখতে পারবেন, এবং ভারতের অন্যতম প্রধান ক্রিকেট স্টেডিয়াম। এই নির্মাণটি খেলাধুলার আলোকসজ্জার জন্য আইসিসি (ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল) সম্প্রচারের মানগুলির সাথে অনুবর্তী। এই স্টেডিয়ামটি, গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের মালিকানাধীন, টেস্ট ক্রিকেট এবং এক দিনের আন্তর্জাতিক (ওডিআই) ম্যাচের নিয়মিত স্থান। এটিতে দুটি ক্রিকেট মাঠ, একটি ক্রিকেট একাডেমি, একটি অলিম্পিক আকারের সুইমিং পুল, একটি জিমনেসিয়াম এবং ৭৫টি কর্পোরেট বক্স রয়েছে।

আলোক ব্যবস্থাটি স্বতন্ত্রভাবে খেলাধুলা এবং নানা-বিধ অনুষ্ঠানের ক্ষেত্র হিসাবে পরিকল্পনা করা হয়েছে, অসামান্য মানের আলোক, উচ্চতর শক্তি দক্ষতা, কার্যকর তাপ ব্যবস্থাপনা এবং দীর্ঘ জীবনকাল প্রস্তাব করে।

“আমাদের ফিলিপস অ্যারেনাভিশন এলইডি ফ্লাডলাইটিং সিস্টেমটি ব্যবহার করে বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম আলোকিত করতে পেরে আমরা খুব গর্বিত। এটি ভারতের প্রথম এলইডি ফ্লাডলিট ক্রিকেট স্টেডিয়াম যা আইসিসির সম্প্রচারের মানগুলিকে পূরণ করে। এই ব্যবস্থাটি দেশের ক্রিকেটপ্রেমীদের একটি অতুলনীয় ক্রীড়া অভিজ্ঞতা দেবে,” বলেন ভারতে সিগনিফাইয়ের পরিচালনার বাজারের নেতা, সুমিত পদ্মাকার জোশী। “একই সাথে, এটি স্টেডিয়ামকে তার দায়িত্বশীল এবং পরিবেশগত লক্ষ্য অর্জনে দীর্ঘায়ু প্রদানের মাধ্যমে স্থায়িত্ব এবং রক্ষণাবেক্ষণ ব্যয়কে উল্লেখযোগ্যভাবে হ্রাস করতে সহায়তা করবে।” প্রচারে কারপেডিয়াম কমিউনিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *