You cannot copy content of this page

কলকাতা থেকে ওয়ান্ডারার, রেড বুল নেইমার জুনিয়র ফাইভ ২০২০ জাতীয় ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করল

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ২৭শে ফেব্রুয়ারি ২০২০ : রেড বুল নেইমার জুনিয়র ফাইভ,বিশ্বব্যাপী প্রতিষ্ঠিত ফাইভ-অন-ফাইভ ফুটবল টুর্নামেন্ট ২৩শে ফেব্রুয়ারী, ২০২০ কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কলকাতা সিটি কোয়ালিফায়ারের সূচনা করেছিল। সিটি কোয়ালিফায়ার প্রত্যক্ষ করেছে ৯৬ দলতাদের সেরাটাদিচ্ছে। ফাইনাল ম্যাচে, ওয়ান্ডারার, খেপর এফ সি র উপর আধিপত্য বিস্তার করেছিল এবং এপ্রিল ২০২০ এ জাতীয় ফাইনালে স্হানটি দখল করতে  এবং কলকাতাকে প্রতিনিধিত্ব করতে ওয়ান্ডারারের সুরাজ ছেত্রী খেলাটি জিতেছে।

রেড বুল নেইমার জুনিয়র ফাইভ২০২০ সালের সিটি কোয়ালিফায়ারগুলিদেশের ১৮টি শহর জুড়ে যথা মুম্বাই, পুনে, আহমেদাবাদ, গোয়া, ইন্দোর, দিল্লি, জয়পুর, চন্ডীগড়,লক্ষ্ণৌ,গুয়াহাটি, কলকাতা, আইজল, শিলং, ভুবনেশ্বর, হায়দ্রাবাদ, চেন্নাই এবং কোচিতে ১৫ই ফেব্রুয়ারী থেকে শুরু হয়ে ৮ই মার্চ পর্যন্ত চলবে।এই বছর, ইন্দোর এবং লক্ষ্ণৌ সিটি কোয়ালিফায়ারদের রোস্টারে সংযোজিত হওয়া নতুন শহর।বিজয়ী দলগুলি এরপর এপ্রিল ২০২০ তে রেড বুল নেইমার জুনিয়র ফাইভ এর জাতীয় ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে জুলাই ২০২০ তে ব্রাজিলে রেড বুল নেইমার জুনিয়র ফাইভের বিশ্ব ফাইনালে যাওয়ার সুযোগ তৈরির জন্য।অবস্থান এবং অংশগ্রহণকারীদের দিক থেকে এটি দেশের বৃহত্তম ফাইভ-এ-সাইড ফুটবল টুর্নামেন্ট।

রেড বুল নেইমার জুনিয়র ফাইভ হ’ল ব্রাজিলিয়ান তারকা স্বাক্ষর সম্বলিত ফাইভ-এ-সাইড টুর্নামেন্ট যা বিশ্বের সকল প্রান্ত থেকে ১৬ থেকে ২৫বছর বয়সী খেলোয়াড়দের একত্রিত করে তাদের আবেগ উদযাপন করার জন্য: ফুটবল। এটি একটি দ্রুত, প্রযুক্তিগত এবং মজাদার প্রতিযোগিতা যেখানেএকজন গোলরক্ষক ব্যতীত,দুটি দলে পাঁচজন করে খেলোয়াড়দেখা যায়, নেইমার জুনিয়রকে প্রভাবিত করার সুযোগ জেতার জন্য, তাদের দক্ষতা প্রদর্শন করার জন্য ১০ মিনিট মিনিট সময় থাকে।এই রোমাঞ্চকর খেলার মোড়টি হ’ল একটি দল কর্তৃক প্রতিটি গোলের জন্য, বিরোধী দলের একজন সদস্যকে মাঠ ছাড়তে হয়।সর্বাধিক খেলোয়াড় সমন্বিত দলটি ফায়দা তোলে।

ম্যাচের ফলাফল: কলকাতা কোয়ালিফায়ার ফাইনাল:

বন্ডেরর vs খেপর এফ সি

ওয়ান্ডারার কলকাতা কোয়ালিফায়ার জিতেছে এবং তারা এখন এপ্রিলে রেড বুল নেইমার জুনিয়রফাইভের জাতীয় ফাইনালে কলকাতার হয়ে প্রতিনিধিত্ব করবে। টুর্নামেন্টটি এই বিশ্বাসের ভিত্তিতে তৈরি যে ফুটবলাররা বড় ক্লাবগুলিতে বড় স্টেডিয়ামে তাদের দক্ষতা অর্জন করে না। তাদের যাত্রা প্রায়শই রাস্তায় শুরু হয়ে থাকে, তাদের বন্ধুদের সাথে, নেইমার জুনিয়রের ক্ষেত্রেও যেমনটা ঘটেছিল। রাস্তায়, তাদের প্রধান প্রতিবন্ধকতাপ্রতিপক্ষের রক্ষনকারী নয়, বরং কঠিননুড়িপাথর, অতিশয় ঘামাদায়ক তাপ ও​​ অন্ধকারাচ্ছন্ন ধুলো। বেশিরভাগ কিংবদন্তী একটি নিছক, খানা খন্দে-ভরা রাস্তায় শুরু করেছিলেন, কিন্তু সেই নিছক রাস্তাই পথে পরিণত হয়েছিল। দৃষ্টি আচ্ছন্নকারী সাফল্যের একটি পথ। শুধু জিজ্ঞাসা করুন পেলেকে, আলফ্রেডো ডি স্টেফানো বা নেইমার জুনিয়রকে। নেইমার জুনিয়রের যাত্রা রাস্তায় এবং একটি স্বপ্নের সাথে শুরু হয়েছিল এবং যা স্টেডিয়ামে এবং একটি রূপকথার-গল্পের মতো বিস্তার লাভ করে। 

গত বছর, জুলাইয়ে, রেড বুল নেইমার জুনিয়র ফাইভ ২০১৯-এর ভারতীয় চ্যাম্পিয়ন্স, মুম্বাইয়ের কালিনা রেঞ্জার্স ব্রাজিলের বিশ্ব ফাইনালে ভারতকে প্রতিনিধিত্ব করেছিল এবং হাঙ্গেরির বিপক্ষে ঐতিহাসিক জয়ের সাথে সাথে মূল্যবান অভিজ্ঞতা অর্জন করেছিল, যারা অবশেষে টুর্নামেন্টের বিজয়ী হণ। দুর্ভাগ্যক্রমে, লাক্সেমবার্গের বিপক্ষে ড্র এবং স্পেন ও অ্যাঙ্গোলার বিপক্ষে হৃদয়-বিদারক পরাজয়ের পরে তাদের টুর্নামেন্টে গ্রুপ পর্ব শেষ হয়েছিল। কোলকাতার রেড বুল নেইমার জুনিয়র ফাইভের জাতীয় ফাইনালের বিজয়ী টিম ইন্ডিয়া (অ্যান্টনি মাচাদো, টাইসন পেরেইরা, হেন্ডারসন ডায়াস, রায়ান শেখ, ক্রেইগ ডি সুজা, মেলভিন বারবোজা এবং চার্নাল ডি আলমেইডা) বিশ্ব ফাইনালে জেতার জন্য অনবদ্য লড়াই করেছে এবং বিশ্বের বৃহত্তম ফাইভ-এ-সাইড ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে অমূল্য অভিজ্ঞতা অর্জন করেছে। 

গত বছর, স্বাক্ষর সম্বলিত ফুটবল টুর্নামেন্টটিতে ৬টি মহাদেশের ৪০টি দেশের ১,০০,০০০এরও বেশি খেলোয়াড়দের অংশগ্রহণ করতে দেখেছে, বাছাই পর্ব থেকে বিশ্ব ফাইনালে ওঠার আশায়, অবশেষে জুলাইয়ে ব্রাজিলের প্রিয়া গ্র্যান্ডে ইনস্টিটিউট প্রজেটো নেইমার জুনিয়র-এ জয়ী হয় হাঙ্গেরি।

মার্চ থেকে জুন পর্যন্ত বিশ্বব্যাপী গ্রাহক সক্রিয়করণের অংশ হিসাবে, রেড বুল নেইমার জুনিয়র ফাইভ সারা বিশ্বের সেরা সাত খেলোয়াড়ের সন্ধান করছে: জুনিয়রে’র গ্লোবাল ফাইভ। অংশ নিতে, খেলোয়াড়দের তাদের দক্ষতা প্রদর্শন করতে সর্বাধিক ৬০ সেকেন্ডের ইনস্টাগ্রাম ভিডিও আপলোড করতে হবে #outplaythemall ব্যবহার করে, এবং তাদের নিজ দেশের নাম উল্লেখ করে @redbullneymarjrsfive –এ ট্যাগ করতে হবে। ছয়জন খেলোয়াড়কে বিশ্বব্যাপী ফুটবল পেশাদার কর্তৃক নির্বাচিত করা হবে, ৭ম স্থানটির জন্য নেইমার জুনিয়র নিজেই একটি ওয়াইল্ডকার্ড দেবেন। জুনিয়রের গ্লোবাল ফাইভ, ৪০+ দেশের জাতীয় চ্যাম্পিয়নদের মতো একই প্রতিযোগিতায় খেলছে, ব্রাজিলে বিশ্ব ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে।

আপডেটের জন্য আমাদের www.redbull.inএ অনুসরণ করুন, ফেসবুকে–http://www.facebook.com/redbull এবং টুইটারে-https://twitter.com/redbullindia ছবি এবং ভিডিও ডাউনলোড করতে, পরিদর্শন করুন : www.redbullcontentpool.com। প্রচারে প্যাসিফিক কমিউনিকেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *